মন্ত্রীর ওজনের সমপরিমাণ লাড্ডু বিতরণ ত্রিপুরায়

প্রকাশ: ১৩ মার্চ ২৩ । ১৭:২৩ | আপডেট: ১৩ মার্চ ২৩ । ১৭:২৩

কলকাতা সংবাদদাতা

উত্তর-পূর্ব ভারতের রাজ্য ত্রিপুরায় সদ্য সমাপ্ত বিধানসভা নির্বাচনে একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করে দ্বিতীয়বার সরকারে আসে বিজেপি। তার পর থেকেই রাজ্যের জয়লাভ করা ৩২ বিধানসভা আসনে আনন্দে উৎসবে মেতে আছে বিজেপি কর্মী সমর্থকরা। বিধানসভা এলাকার বিভিন্ন প্রান্তে প্রায় প্রতিদিন সংবর্ধনায় ভাসছেন মন্ত্রী বিধায়করা। তবে সবকিছুকে ছাপিয়ে ত্রিপুরার মন্ত্রী বিকাশ দেববর্মার এক সংবর্ধনা অনুষ্ঠান রীতিমত সংবাদের শিরোনাম হয়ে উঠেছে।

সোমবার নিজের এলাকার কর্মী সমর্থকরা অভিনব সংবর্ধনা দিলেন রাজ্যের উপজাতি কল্যাণ দপ্তরের এই মন্ত্রীকে। তাকে দাঁড়িপাল্লার একদিকে বসিয়ে অন্যদিকে সমপরিমাণ লাড্ডু দেওয়া হল অন্য বাটখারায়। এরপর মন্ত্রীর ওজনের সমপরিমাণ লাড্ডু বিতরণ করা হল গোটা এলাকায়।

জানা যায়, নিজ বিধানসভা এলাকার খাসিয়ামঙ্গল বাজারে কর্মকর্তাদের সঙ্গে দেখা করতে যান মন্ত্রী বিকাশ দেববর্মা। স্থানীয় স্তরের কর্মকর্তারা মন্ত্রী বিকাশকে সংবর্ধনা জানাতে গিয়ে তাকে বাজারের ওজন পরিমাপক দাঁড়িপাল্লায় বসিয়ে দেন।  এরপর মন্ত্রীর সম ওজনের (৭৪ কেজি) লাড্ডু সংশ্লিষ্ট বাজারসহ গোটা এলাকার সাধারণ মানুষের মধ্যে বিতরণ করা হয় শুভেচ্ছা স্মারক হিসেবে।

গত বুধবার ক্যাবিনেট মন্ত্রী হিসেবে শপথ গ্রহণ করেন ত্রিপুরার উপজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মা। মন্ত্রীকে নিয়ে এরই মধ্যে ২৯ কৃষ্ণপুর বিধানসভা কেন্দ্রের বিভিন্ন প্রান্তে বিজয় উৎসব সম্পন্ন হয়েছে।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : আলমগীর হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com