মাদারীপুরে বাস খাদে পড়ে নিহত ১৬

প্রকাশ: ১৯ মার্চ ২৩ । ০৯:০৯ | আপডেট: ১৯ মার্চ ২৩ । ১২:০৯

মাদারীপুর ও শিবচর প্রতিনিধি

দুর্ঘটনা কবলিত বাস। ছবি-সমকাল

পদ্মা সেতুর এক্সপ্রেসওয়েতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ১৬ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩০ জন।

রোববার সকালে মাদারীপুর জেলার শিবচরের কুতুবপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস মাদারীপুরের শিবচরের পদ্মাসেতুর আগে এক্সপ্রেসওয়ের কুতুবপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এসময় দুমড়ে মুচড়ে যায় বাসটি। সকাল সোয়া ৮টা পর্যন্ত বাসের মধ্যে থেকে ১৪ জনের মতো যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এর পরে হাসপাতালে নেওয়ার পথে আরও দু'জনের মৃত্যু হয়।

এই দুর্ঘটনা থেকে অক্ষত অবস্থায় বেঁচে যাওয়া আনোয়ারা নামের এক নারী বলেন, চালকের বাম পাশের আসনে বসেছিলাম, আমার ছেলে আমার কোলে ছিল। বাসের বাম পাশের টায়ার পাংচার হয়ে যায়। এরপর গাড়িটি খাদে পড়ে যায়। গাড়ি ছাড়ার পর থেকেই অনেক বেশি গতিতে চলছিল। আল্লাহ আমাদের দ্বিতীয় জীবন দিয়েছেন। আমার আর ছেলের গায়ে একটুও আঁচড় লাগেনি। 

শিবচর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু নাঈম মো. মোফাজ্জেল হক জানান, এই দুর্ঘটনায় অনেক হতাহত হয়েছে। উদ্ধার কাজ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : মোজাম্মেল হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com