প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন শেকৃবির তিন শিক্ষার্থী

প্রকাশ: ০২ মে ২৩ । ১৫:১৩ | আপডেট: ০২ মে ২৩ । ১৫:২১

শেকৃবি প্রতিনিধি

স্নাতকে সর্বোচ্চ ফলাফলের জন্য শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের (শেকৃবি) তিনজন শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন।

বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি) তাদের নিজস্ব ওয়েবসাইটে এই তথ্য প্রকাশ করে। এখানে আরও জানানো হয়, উক্ত তালিকার বিষয়ে কোনো প্রার্থী বা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের আপত্তি থাকলে তা মে মাসের ৫ তারিখের মধ্যে সরাসরি ইউজিসি অফিসে লিখিত বা মেইলে অবহিত করা যাবে।

স্বর্ণপদকের জন্য মনোনীত শিক্ষার্থীরা হলেন, এগ্রিবিজনেস ম্যানেজমেন্ট অনুষদের এগ্রিকালচারাল ইকোনমিকসের ফাইরুজ গোহার ইবনাত (সিজিপিএ ৩.৯৫), এনিমেল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের শারমিন খাতুন (সিজিপিএ ৩.৯১) ও কৃষি অনুষদের মোছা. জাকিয়া ইসলাম (সিজিপিএ ৪)।

উল্লেখ্য, উচ্চশিক্ষায় শিক্ষার্থীদের মেধাবিকাশে উৎসাহিত করতে ২০০৫ সাল থেকে প্রধানমন্ত্রী স্বর্ণপদক প্রদান করে আসছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন। তারই ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী স্বর্ণপদক-২০১৯ এর জন্য এবার মোট ১৭৮ শিক্ষার্থীকে মনোনীত করা হয়।

© সমকাল ২০০৫ - ২০২৩

সম্পাদক : আলমগীর হোসেন । প্রকাশক : আবুল কালাম আজাদ

টাইমস মিডিয়া ভবন (৫ম তলা) | ৩৮৭ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮ । ফোন : ৫৫০২৯৮৩২-৩৮ | বিজ্ঞাপন : +৮৮০১৭১৪০৮০৩৭৮ | ই-মেইল: samakalad@gmail.com