নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছে বাংলাদেশিরাও। ৬ সদস্যের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শ দেওয়াসহ ওয়েবসাইট (http://coronahelpline.us/corona)  চালু করে বাংলাদেশিদের পাশে সহযোগিতার হাত বাড়িয়েছে মুক্তধারা ফাউন্ডেশন।   

করোনাভাইরাস নিয়ে সংকটের দিনগুলোতে কী করবেন, কোথায় সাহায্য পাবেন, কার সঙ্গে যোগাযোগ করবেন এ নিয়ে প্রবাসে বসবাসরত বাংলাদেশিদের জন্য ওয়েবসাইটে তথ্য দেওয়া আছে। 

হেল্পলাইনের জন্য, মেয়রের অফিস থেকে পরামর্শ পেতে, নিউইয়র্ক সিটির হট লাইনে যেতে, চিকিৎসা সহায়তার জন্য সেন্টার ফর ডিজিস কন্ট্রোলে যোগাযোগ করতে, ফুড হেল্প লোকেটর পেতে, পেইড ফ্যামিলি লিভের জন্য, ঘরে বসে শিক্ষার সুযোগ পেতে, জাতিবিদ্বেষের শিকার হলে, বাড়ি ভাড়া ও মর্টগেজ পেমেন্টের সমস্যার সমাধান খুঁজতে কিংবা ক্ষুদ্র ব্যবসায় সহযোগিতা ও ঋণ গ্রহণের জন্য যেসব ওয়েবসাইট খুঁজবেন তার লিংক ও আনুষঙ্গিক তথ্যাদি আপনার কাছে হাজির করছে মুক্তধারা ফাউন্ডেশনের ওয়েবসাইট। 

মুক্তধারা ফাউন্ডেশনের ওই ওয়েবসাইট লিংকে এসব প্রয়োজনীয় তথ্য রয়েছে। এ ছাড়াও রয়েছে করোনাভাইরাস প্রাসঙ্গিক কয়েকটি সমৃদ্ধ রচনা। যেকোন সমস্যা সহযোগিতার জন্য রয়েছে info@coronahelpline.us ইমেইল।  যেকোন ব্যক্তি এই সাহায্য প্রক্রিয়ায় অংশ নিতে পারেন মুক্তধারা ফাউন্ডেশনের সঙ্গে।

এসব ছাড়া অন্য কোন তথ্যের প্রয়োজন হলেও প্রশ্ন লিখে mfusa2020@gmail.com-এই ঠিকানায় পাঠাতে অনুরোধ করেছে মুক্তধারা ফাউন্ডেশন। সংবাদ বিজ্ঞপ্তি