যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ আয়োজিত মিট দ্য প্রেস শেষে হট্টগোল হয়েছে। সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদের ওপর চড়াও হন কার্যনির্বাহী সদস্য নুরুল আফসার সেন্টু। কলার ধরে তিনি বলেন, ‘মিল্কি হত্যা মামলার আসামি সাখাওয়াত হোসেন চঞ্চল আপনাদের সঙ্গে মিটিং করতে পারেন, ব্যাংক লুটেরা আপনার পাশে বসতে পারেন, আর আমাদের দাওয়াত দিতে মনে থাকে না।’

এ সময় যুক্তরাষ্ট্র যুবলীগের আহবায়ক কমিটির কার্যনির্বাহী সদস্য রিয়াজুল কাদের লস্কর মিঠু সবাইকে শান্ত করেন। ব্যাংক লুটেরা বলতে আপনি কাকে বুঝিয়েছেন এবং কেন, এ প্রশ্নের জবাবে সেন্টু বলেন, এনআরবি গ্লোবাল ব্যাংকের চেয়ারম্যান নিজাম চৌধুরী বাংলাদেশ থেকে হাজার হাজার কোটি টাকা লুট করে এখন নিউইয়র্কে পলাতক আছেন। দুদকে তার নামে তদন্ত চলছে।

নিউইয়র্কের জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টের বেসমেন্টে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের মিট দ্য প্রেস অনুষ্ঠিত হয় স্থানীয় সময় বৃহস্পতিবার রাত ৯ টায় । এ বিষয়ে সংগঠনের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, নিজাম আইনের দৃষ্টিতে অপরাধী নন, তিনি আমার দলের নেত্রী শেখ হাসিনা ঘোষিত যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি আমার পাশে থাকতে পারেন। এছাড়া মিল্কি হত্যা মামলার আসামি; এখনও রায় হয়নি, তাই আমি দলের সভাপতি হিসেবে আমার সঙ্গে অনেকেই দেখা করতে পারেন।