ময়মনসিংহের ত্রিশালে প্রাইভেটকার-ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার বইলর এলাকায় বইলর-কালিরবাজার সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-ভ্যানচালক সৈয়দ আলী (৪৮) এবং কাঁচামাল ব্যবসায়ী আতিকুল ইসলাম (৫০)। সৈয়দ আলী উপজেলার কাঁঠাল ইউনিয়নের শিংরাইল গ্রামের মৃত আবদুল গনির ছেলে। নিহত আতিকুল ইসলামের বাড়িও একই ইউনিয়নের বনগ্রাম এলাকায়। তিনি ওই এলাকার মৃত পীর বক্স শেরের ছেলে।

পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে বইলর বাজারের কাঁচামাল ব্যবসায়ী আতিকুল ইসলাম ভ্যানগাড়ি যোগে বাড়ি ফিরছিলেন। রাত সাড়ে বারোটার দিকে তাকে বহন করা ভ্যানটি বইলর-কালিরবাজার সড়কের বইলর নামকস্থানে পৌঁছলে বিপরীত দিয়ে আসা বেপরোয়া গতির একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক সৈয়দ আলী নিহত হন।
গুরুতর আহত অবস্থায় আতিকুল ইসলামকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক আতিকুলকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে ভোর চারটার দিকে আতিকুল ইসলামেরও মৃত্যু হয়।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনার জন্য দায়ী প্রাইভেটকারটি ঘটনাস্থল থেকে জব্দ করা হয়েছে।