বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান ও ডিনার পার্টি অনুষ্ঠিত হবে আগামী ২৪ অক্টোবর। এ দিন পূর্ব লন্ডনের একটি হলে এ আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

ব্রিটিশ চ্যারেটি কমিশন ও কোম্পানি হাউসের নিবন্ধিত চ্যারেটি সংগঠন বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নবনির্বাচিত পরিচালকমণ্ডলীর প্রথম সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। গত ২৬ সেপ্টেম্বর পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রহিম উদ্দিন। সাধারণ সম্পাদক দিলওয়ার হোসেনের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ আব্দুল সফিক, সহ-সভাপতি সাহেদ আহমদ, জাহিদুর রহমান, জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক আলী বেবুল, আতাউর রহমান আতা, যুগ্ম কোষাধ্যক্ষ আবু আহমদ সরওয়ার, সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন রবিন, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক আল মামুনুর রশীদ হিলারি, সমাজকল্যাণ সম্পাদক জুবের আহমদ, দপ্তর সম্পাদক আমিনুর রহমান সেলিম, যুব ও ক্রীড়া সম্পাদক ইকবাল হোসেন, পরিচালক বদরুল ইসলাম সাহিদ, বদরুল হক, কবির হোসেন ও শামীম আহমেদ।

বিয়ানীবাজার ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের নবনির্বাচিত পরিচালকমণ্ডলীর প্রথম সভা

সভায় ট্রাস্টের ২০২১-২৩ সালের নবনির্বাচিত পরিচালনা পরিষদের অভিষেক অনুষ্ঠান ও ডিনার পার্টি করার সিদ্ধান্ত নেওয়ার পাশাপাশি সংগঠনের ভবিষ্যৎ কিছু পরিকল্পনা নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়। একইসঙ্গে আরও কয়েকটি বিষয়ে সবার মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নেওয়া হয়।

সভার শেষ পর্যায়ে ট্রাস্টের সদ্যসমাপ্ত নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মাসুদ আহমদ ও নির্বাচন কমিশনের দুই সদস্য সামসুল ইসলাম সেলিম ও আবদাল উল্লাহ মনোনয়নপত্রের ফি পরিচালনা পরিষদের কাছে হস্তান্তর করেন। এ সময় ট্রাস্টের সদ্য বিদায়ী সভাপতি দেলোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক মাহবুব আহমদ উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি