কানাডায় বসবাসরত চট্টগ্রামবাসীর সংগঠন 'চিটাগাং এসোসিয়েশন অব কানাডা ইনক'-এর বার্ষিক সাধারণ সভা শেষে আগামী দুই বছরের জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। এতে সরওয়ার জামান সভাপতি, সব্যসাচী চক্রবর্তী সাধারণ সম্পাদক, সনৎ বড়ুয়া কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন।

গত রোববার টরন্টোর বাংলাদেশ সেন্টার মিলনায়তনে এই বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় পরিচালক হিসেবে নির্বাচিত হয়েছেন: কানন বড়ুয়া, শিবু চৌধূরী, মোহাম্মদ সোলায়মান, কফিলউদদিন পারভেজ, সাহাব সিদ্দিকী, মোহাম্মদ আজাদ খান,সমর পাল, কানিজ ফাতেমা, কায়সার কবির,কাজী আবদুল মোমেন জুয়েল, মোহাম্মদ আমিনুল ইসলাম,মোহাম্মদ আজম মিয়া, বিশ্বজিৎ পাল,এস এম আশরাফুল করিম রনি, মনজুর মোরশেদ, সেলিনা সরওয়ার, ফারাহ হোসেন, মিজানুররহমান, সেগুফতা আনওয়ার ।

প্রধান নির্বাচন কমিশনার নাসির উদ্ দৌজা ও কমিশনার শ্যামল ভট্টাচার্য নির্বাচন পরিচালনা করেন। একাধিক প্রার্থী না থাকায় নতুন কমিটি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়।

এর আগে বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন শিবু চৌধূরী। এতে সাধারণ সম্পাদক সৈয়দ শওকত মাহমুদ সাধারণ সম্পাদকের, সাহাব সিদ্দিকী কোষাধ্যক্ষের রিপোর্ট উপস্থাপন করে বক্তব্য দেন।