ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগে অজয় দেবগন ও সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত 'থ্যাংক গড' সিনেমার বিতর্ককে ঘিরে ছবিটিকে নিষিদ্ধ ঘোষণা করেছে কুয়েত সেন্সর বোর্ড। 

ছবিটি  আগামী ২৪ অক্টোবর ভারতসহ বিশ্বের বেশ কয়েকটি দেশে মুক্তির কথা রয়েছে 'থ্যাংক গড'-এর। কিন্তু তার আগেই নিষিদ্ধের কবলে পড়ল ছবিটি।  

এরই মধ্যে ছবির অভিনেতা অজয় দেবগণ, সিদ্ধার্থ এবং ছবির পরিচালক ইন্দ্র কুমারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। সম্প্রতি প্রকাশিত 'থ্যাংক গড'-এর ট্রেইলারে প্রভু চিত্রগুপ্তের ভূমিকায় দেখা গেছে অজয়কে। তবে পরনে ব্লেজার, প্যান্ট এবং শার্ট। ছবির কিছু দৃশ্যে প্রভুকে ছোট করে দেখানো হয়েছে এবং 'আপত্তিকর শব্দ' ব্যবহার করা হয়েছে বলে দাবি করেছেন অভিযোগকারীরা।

‘থ্যাংক গড’-এর ট্রেইলারে প্রভু চিত্রগুপ্তের ভূমিকায় দেখা গেছে অজয়কে। ছবিতে ধর্মকে অবমাননা করা হয়েছে অভিযোগ তুলে 'থ্যাংক গড'-এর বিরুদ্ধে একটি মামলাও দায়ের করা হয়েছে।

শ্রীবাস্তব এবং রবি প্রকাশ পাল, যারা গত ১০ সেপ্টেম্বর, অনলাইনে 'থ্যাংক গড'-এর ট্রেইলার দেখেন। তারপরেই তাদের মনে হয়েছে, এ ছবিতে ঘৃণা ও অপমানজনক দৃষ্টিভঙ্গি ছড়ানোর চেষ্টা চলেছে।

তারা মনে করেন, মুনাফা অর্জন এবং টিআরপি বাড়ানোর জন্যই আপত্তিকর দৃশ্যগুলি চিত্রায়িত করা হয়েছে, যা সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করতে পারে। অভিযুক্তদের যথাযথ ধারায় তলব করে অভিযোগকারীরা শাস্তির দাবি জানিয়েছেন।