ঢাকা মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

তিন প্রবাসী সাংবাদিকের স্মরণে আরব আমিরাতে শোকসভা

তিন প্রবাসী সাংবাদিকের স্মরণে আরব আমিরাতে শোকসভা

তিন প্রবাসী সাংবাদিকের স্মরণে সংযুক্ত আরব আমিরাতে শোকসভা

ইউএই প্রতিনিধি 

প্রকাশ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১৫:১১ | আপডেট: ০৪ ফেব্রুয়ারি ২০২৪ | ১৭:১২

প্রয়াত তিন প্রবাসী সাংবাদিকের স্মরণে সংযুক্ত আরব আমিরাতে শোকসভা অনুষ্ঠিত হয়। প্রয়াত তিন সাংবাদিকের মধ্যে দুজন সৌদি আরব প্রবাসী। তারা হলেন- একাত্তর টেলিভিশনের রিয়াদ প্রতিনিধি মোহাম্মদ সালাউদ্দিন ও চ্যানেল আইয়ের রিয়াদের চিত্রগ্রাহক মো. হানিফ মিয়া। অপর সাংবাদিক হলেন মালয়েশিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক প্রবাসী কণ্ঠ পত্রিকার সম্পাদক গৌতম কুমার রায়।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাতে দুবাইয়ের একটি হোটেলে এই শোকসভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ প্রেস ক্লাব ইউএই এই শোকাসভার আয়োজন করে। 

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি শিবলী আল সাদিক। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক কামরুল হাসান জনি। শোকসভায় অনলাইনে যুক্ত ছিলেন সৌদিআরব প্রবাসী সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ আবুল বশির ও মালয়েশিয়া বাংলাদেশ কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি মোস্তফা ইমরান রাজু।

বক্তারা প্রয়াত তিন সাংবাদিকের কর্মজীবন সম্পর্কে আলোচনা করেন। তারা দেশের বাইরে বাংলাদেশি গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের প্রতি প্রতিষ্ঠানগুলোকে আন্তরিক হবার আহ্বান জানান। বিশেষ করে প্রবাসী সাংবাদিকদের শ্রমের মূল্যায়ন ও পেশাগত সুযোগ-সুবিধার ওপর জোর দেন।  

শোকসভায় উপস্থিত ছিলেন- বাংলাদেশ প্রেস ক্লাব ইউএইর সিনিয়র সহ সভাপতি মামুনুর রশীদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, সদস্য শামসুল হক, ইরফানুল ইসলাম, জাসেদুল ইসলাম, শাফায়েত উল্লাহ, খোরশেদুল আলম, মোহাম্মদ নিয়াজ ও মেহেদী রুবেল প্রমুখ।

আরও পড়ুন

×