টেন্ডার নিয়ে বিরোধ

বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপাল আ'লীগ নেতা

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯      

বগুড়া ব্যুরো

আহত জিয়াউল আলম জুয়েল- সমকাল

টেন্ডার ম্যানেজের টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাকে চাপাতি দিয়ে কুপিয়েছে আওয়ামী লীগ নেতা। আহত জিয়াউল আলম জুয়েল শাজাহানপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

সোমবার সকাল ১১ টার দিকে বগুড়া শহরতলীর সুলতানগঞ্জ হাট এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় জুয়েলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

স্থানীয়রা জানান, শাজাহানপুর উপজেলায় ইয়ন গ্রুপ নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে মালপত্র সরবরাহের ঠিকাদারি কাজ ম্যানেজ করেন স্বেচ্ছাসেবক লীগ নেতা জুয়েল ও শহরের ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোরশেদুল আলম হিরু। সেই টেন্ডার ম্যানেজের ১৫ হাজার টাকার ভাগ-বাটোয়ারা নিয়ে কয়েকদিন আগে তাদের মধ্যে বিরোধ হয়। পরে সোমবার সুলতানগঞ্জহাট এলাকায় একটি হোটেলে বসে ছিলেন জুয়েল। সেখানে ওই টাকা নিয়ে হিরুর সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে হিরু ও তার লোকজন চাপাতি দিয়ে জুয়েলের মাথা ও পিঠসহ বিভিন্নস্থানে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

এদিকে ঘটনার পরপরই উভয়পক্ষের লোকজনের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়লে সুলতানগঞ্জ হাট এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।