চট্টগ্রামে পুলিশের গ্রেপ্তার এড়াতে তিনতলা থেকে লাফিয়ে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে। 

রোববার ভোরে নগরের চান্দগাঁও থানার বহদ্দারহাট যমুনা ব্যাংকের পেছনের চারতলা ভবনে এ ঘটনা ঘটে। নিহত মুন্না ওরফে মনা পটিয়া উপজেলার শাহগদি মার্কেট এলাকার আনোয়ার হোসেনের ছেলে। পুলিশের দাবি, গ্রেপ্তার এড়াতে তিনতলা থেকে তিন মাদকসেবী লাফ দেয়। এর মধ্যে আহত একজন হাসপাতালে মারা যায়।

চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমান সমকালকে জানান, বহদ্দারহাট এলাকায় চারতলা একটি পরিত্যক্ত ভবন মাদকসেবীদের আখড়া হিসেবে গড়ে উঠেছে। প্রায়ই সেখানে অভিযান চালানো হয়। কিন্তু কিছুতেই সেখানে মাদকসেবীদের আনাগোনা বন্ধ করা যাচ্ছে না। শনিবার রাতেও সেখানে মাদকসেবীরা মাদক সেবন করছে বলে খবর পেয়ে ভোরে সেখানে অভিযান চালায় পুলিশ। এ সময় রাজু, জুয়েল ও মনা ওরফে মুন্না নামে তিন মাদকসেবী পুলিশ দেখে তিনতলা থেকে লাফ দেয়। দু'জন পালিয়ে যায়। মুন্না গুরুতর আহত হয়ে সড়কে পড়ে ছিল। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনাস্থল থেকে ৬২৫ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই নুরুল আলম আশিক বলেন, গুরুতর আহত মুন্না নামে এক যুবককে হাসপাতালে নিয়ে আসে পুলিশ। তাকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সকালে তার মৃত্যু হয়।