রাজশাহীতে বাসের সঙ্গে সংঘর্ষে একটি মোটরসাইকেলে আগুন লাগার ঘটনা ঘটেছে। এতে মোটরসাইকেলটি পুড়ে গেলেও অল্পের জন্য রক্ষা পেয়েছেন চালক। আজ শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকার একটি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনা থেকে বেঁচে ফেরা মোটরসাইকেল চালকের নাম রানাউল ইসলাম। তিনি নগরীর পদ্মা আবাসিক এলাকার বাসিন্দা। বাসের ধাক্কায় তিনি পা ও কোমরে গুরুতর আঘাত পেয়েছেন। প্রত্যক্ষদর্শীরা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন।

রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, একটি পেট্রোল পাম্প থেকে জ্বালানি নিয়ে রাস্তায় ওঠার সময় রানাউল ইসলামের মোটরসাইকেলের সঙ্গে একটি বাসের ধাক্কা লাগে। ঠিক আগ মুহূর্তে বিষয়টি আঁচ করতে পেরে তিনি লাফিয়ে পড়ে নিজেকে বাঁচান। এতে তিনি গুরুতর আহত হন। তাঁর মোটরসাইকেলটি বাসের চাকার সঙ্গে আটকে কিছুদূর ছেঁচড়ে যায়। এ সময় মোটরসাইকেলে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের সদস্যরা এসে আগুন নেভালেও বাইকটি পুরোপুরি পুড়ে যায়।

তিনি জানান, রানাউল ইসলাম হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তাঁকে থানায় অভিযোগ দিতে বলেছি, কিন্তু শুক্রবার বিকেল পর্যন্ত তিনি অভিযোগ দেননি। অভিযোগ দিলে পুলিশ ব্যবস্থা নেবে।