পীরগঞ্জে ইয়াবা-গাঁজাসহ এসআই আটক

প্রকাশ: ২৩ জুন ২০১৯     আপডেট: ২৩ জুন ২০১৯      

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

আট হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ এসআই হেলাল উদ্দিন প্রামাণিককে আটক করেছে ঠাকুরগাঁও জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তার সহযোগী মানিক আলীকেও আটক করা হয়। মানিক আলী পীরগঞ্জ থানার ঝাড়ুদার। রোববার জেলা পরিষদের পুরনো ডাকবাংলোর স্টাফ কোয়ার্টার থেকে এ দু'জনকে আটক করা হয়। এসআই হেলাল বর্তমানে ঠাকুরগাঁও আদালতে কর্মরত রয়েছেন।

জেলা সুপার মো. মনিরুজ্জামান মনির বলেন, সম্প্রতি উপজেলা থেকে কয়েকজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদে জানা যায়, এসআই হেলাল এ এলাকায় ইয়াবাসহ বিভিন্ন মাদক ব্যবসার নিয়ন্ত্রণ করেন। তাকে সহযোগিতা করে আসছে পীরগঞ্জ থানার ঝাড়ুদার মানিক আলী। ওই মাদক ব্যবসায়ীরা জিজ্ঞাসাবাদে আরও জানিয়েছে, এসআই হেলাল উদ্দীন প্রামাণিকের কাছ থেকে তারা মাদকদ্রব্য কিনে বিভিন্ন জায়গায় বিক্রি করত। তাদের এই তথ্যের ভিত্তিতে এসআই হেলালের ওপর নজরদারি বাড়ানো হয়।

মনিরুজ্জামান আরও বলেন, রোববার দুপুরে কক্সবাজার থেকে এসে পীরগঞ্জ উপজেলার পুরনো ডাকবাংলোতে প্রবেশ করেন এসআই হেলাল ও তার সহযোগী মানিক আলী। সেখানে আগে থেকেই অবস্থান করছিল ডিবি পুলিশের একটি দল। এ সময় আট হাজার ইয়াবা ট্যাবলেট ও দুই কেজি গাঁজাসহ এসআই হেলাল উদ্দীন প্রামাণিক ও মানিককে হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশ সুপার।