শেখ হাসিনার আমলে কাউকে না খেয়ে থাকতে হয় না : গণশিক্ষা প্রতিমন্ত্রী

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২০   

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো.জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে কাউকে না খেয়ে থাকতে হয় না। আমাদের শিশুরা স্কুল থেকে বিরত থাকবে না। অসহায় মানুষের পাশে আছি, ভবিষ্যতেও থাকবো। বর্তমান সরকার দেশের উন্নয়নের ধারা অব্যাহত রেখে সব ধরনের দুর্যোগ মোকাবিলা করে যাচ্ছেন। আওয়ামী লীগ সরকার দেশের জনগণে কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে।

শনিবার দুপুরে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয়ে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে সরকার।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলীর সভাপতিত্বে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন রৌমারী উপজেলাপরিষদের চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ,  উপজেলা নির্বাহী কর্মকর্তা আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল কাদের, সদর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম শালু, সাবেক পৌর মেয়র তাজুল ইসলাম ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কুড়িগ্রাম জেলা শাখা কার্য নির্বাহী সদস্য আ বুসাঈদ হাসান লোমান প্রমুখ।

এ সময় জেলার ছয়টি ইউনিয়নের ৮৪০ বন্যার্তের মাঝে জন প্রতি সাড়ে ৭ কেজি চাল, ১কেজি ডাল, ১কেজি সয়াবিন তেল, ১কেজি লবণ ও ১ কেজি চিনি এবং হাফ কেজি করে সুজি দেওয়া হয়।