জয়ধ্বনি সাংস্কৃতিক সংগঠনের ২০২২-২৩ সেশনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার রাতে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) দ্বিতীয় তলায় অবস্থিত সংগঠনের কার্যালয়ে ৩১ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন মডারেটর ড. দেব প্রসাদ দাঁ।

নতুন কমিটিতে সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী শাহরিয়ার কবির অপূর্ব এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী পার্থ সাগর।

কমিটিতে সহ-সভাপতি হয়েছেন মোহাম্মদ সানাউল্লাহ ও আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক সাফওয়ান চৌধুরী ও সানজিদা চিত্রা, সাংগঠনিক সম্পাদক মো. জাহিদ হাসান। কোষাধ্যক্ষ হয়েছেন মিতশ্রী রায় লাবণ্য, দপ্তর সম্পাদক মেরাজ উন-নবী, প্রচার সম্পাদক সুরাইয়া পারভীন দীপা, প্রকাশনা সম্পাদক প্রজ্ঞা লাবনী সেন, প্রশিক্ষণ ও কর্মশালা সম্পাদক রাবেয়া খানম রাবু, নাট্য ও মঞ্চ সম্পাদক আবু সাঈদ, নৃত্যকলা সম্পাদক জারমিন হক সেনপি, পরিবেশ ও সমাজসেবা সম্পাদক মো. নাজিমুর রহমান এবং গীতিনাট্য সম্পাদক আব্দুল্লাহ আল মুজাহিদ। 

কমিটিতে সদস্য হয়েছেন- রিয়াদ মোর্শেদ রামিম, এস এম আজিজুল হাকিম, সাদিকুর রহমান সানি, আলমগীর কবির সোহান, মো. রাকিবুল হাসান, অনিক মিয়া, মো. হাবিবুর রহমান, চৈতি বর্মন, মৌমিতা ধর, রাফিউল আলম (রিফাত), আরিফ আল হাসান, সবুজ আহমেদ, মোহাম্মদ শামীম, অর্পিতা শীল এবং তিথী বিশ্বাস।