ফোরসি-ইএমকে সেন্টারের শিশু সাংবাদিকতা বিষয়ক ভার্চুয়াল কর্মশালা

প্রকাশ: ২২ আগস্ট ২০২০     আপডেট: ২২ আগস্ট ২০২০   

অনলাইন ডেস্ক

চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার-ফোরসি ও ইএমকে সেন্টারের যৌথ আয়োজনে ২৬ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে 'অনলাইনে শিশু সাংবাদিকতা' বিষয়ক কর্মশালা। 

সাংবাদিকতা ও লেখালেখির দক্ষতা শিশুদের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। অনলাইনের এ যুগে ঘরে বসেই শিশুদের সাংবাদিকতার নানা ক্ষেত্রে অবদান রাখার সুযোগ রয়েছে। সংবাদপত্র, অনলাইন মিডিয়া, টিভিতে অবদান রাখার মাধ্যমে নিজের পরিচিতির পাশাপাশি কিছু আয়েরও ব্যবস্থা হতে পারে। এসবই নিয়ে  এ কর্মশালা- অনলাইনে শিশু সাংবাদিকতা: ক্ষেত্র, সুযোগ ও প্রস্তুতি। 

এ কর্মশালায় অভিভাবকরা তাদের সন্তানদের জন্য রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়া ১০-১৭ বছরের যে কেউ নিজেও নিচের লিংকের মাধ্যমে রেজিস্ট্রশন করতে পারো। 

কর্মশালায় প্রশিক্ষক হিসেবে থাকবেন- সময় টিভির বার্তা প্রধান তুষার আব্দুল্লাহ, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান শেখ আদনান ফাহাদ ও সমকালের বার্তা সম্পাদক (অনলাইন) গৌতম মণ্ডল। 

এ কর্মশালায় অংশ নেওয়া শিশুদের সার্টিফিকেট দেওয়া হবে। রেজিস্ট্রেশন ফরম রয়েছে এই লিংকে: Online Journalism for Children: Area, Opportunity and Preparation. প্রয়োজনে যোগাযোগ: ০১৯২৪৯৮৪৪৪৬, ০১৯১২০৩১৯৬৮।