খেলতে খেলতে শিশুর আর্ট ও ক্রাফট শেখা শীর্ষক তিন দিনব্যাপী ভার্চুয়াল কর্মশালা ও এক্সিবিশনের আয়োজন করছে চাইল্ড সেন্ট্রিক ক্রিয়েটিভ সেন্টার-ফোরসি। ইএমকে সেন্টারের সঙ্গে যৌথভাবে এ আয়োজনে সহযোগিতা করছে মনসিজ আর্ট একাডেমি। 
১৩ থেকে ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিতব্য এ কর্মশালা চলবে জুম অনলাইনে প্রতিদিন রাত ৮টা থেকে সাড়ে নয়টা পর্যন্ত। কর্মশালা শেষে অংশগ্রহণকারী শিশুদের নির্বাচিত চিত্রকর্ম নিয়ে এক্সিবিশন হবে ইএমকে সেন্টারের ভার্চুয়াল প্লাটফর্মে। ২১ থেকে ২৮ ফেব্রুয়ারির পর্যন্ত চলবে এ অনলাইন এক্সিবিশন।

রেজিস্ট্রেশনের মাধ্যমে ৪ থেকে ১৫ বছরের যে কোনো শিশু এতে অংশ নিতে পারবে। কর্মশালায় অতিথি ও প্রশিক্ষক হিসেবে থাকবেন- কার্টুনিস্ট ও উন্মাদ সম্পাদক আহসান হাবীব, আর্টিস্ট ও মনসিজ আর্ট একাডেমির পরিচালক সাদিয়া শারমিন এবং চিকিৎসক ও আর্টিস্ট জারিন তাসনিম। 

১০ ফেব্রুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশনের সময় থাকলে আর্লি বার্ডে ৩১ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশনের সুযোগ থাকছে। অংশগ্রহণকারী শিশুরা পাবে- ভার্চুয়াল সার্টিফিকেট, ভার্চুয়াল ম্যাগাজিনে নামসহ অংশগ্রণকারীর ছবি, তিন গ্রুপে (বয়স ৪-৭, ৮-১১, ১২-১৫) নির্বাচিত আর্টের এক্সিবিশন। এছাড়া তিন গ্রুপে ৯ জনকে পুরস্কার প্রদান এবং সেরা ১৫ জনের আঁকা ছবি পর্যায়ক্রমে সংবাদপত্রে প্রকাশ করা হবে। এ আয়োজনে উপহার পার্টনার হিসেবে থাকছে কুইজার্ডস। 

রেজিস্ট্রেশন লিংক: https://forms.gle/qxYaS8bgeAi9m2cw9 যোগাযোগ: ০১৯২৪-৯৮৪৪৪৬, ০১৯১২-০৩১৯৬৮,  4cbangladesh@gmail.com