করোনায় আইপিএল স্থগিত হলেও আবার দু:সংবাদ এলো সাকিবের দল কলকাতা নাইট রাইডার্সে। করোনা পজিটিভ হয়েছেন উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট। নিউজিল্যান্ডের বাকি ক্রিকেটারদের বিশেষ ফ্লাইটে ফেরা হলেও, তিনি এখনই ফিরতে পারবেন না।

সেইফার্ট এখন আহমেদাবাদে আইসোলেশনে থাকবেন। পরে তাকে প্রাইভেট হাসপাতালে চিকিৎসা দিতে নেওয়া হবে চেন্নাইয়ে। সেখানে সুস্থ হওয়ার পরই মিলবে দেশে ফেরার ছাড়পত্র।

এক সংবাদ বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট জানায়, ‘ব্ল্যাকক্যাপস ব্যাটসম্যান টিম সেইফার্ট কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ হয়েছেন এবং তিনি অন্য ক্রিকেটারদের সঙ্গে ভাড়া করা ফ্লাইটে দেশে ফিরছেন না। চিকিৎসা ও আইসোলেশনের মধ্য দিয়ে যাওয়ার পর সেইফার্ট কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হলে তাকে নিউজিল্যান্ডে ফেরত পাঠানো হবে, যেখানে তাকে ১৪ দিনের আইসোলেশনে থাকতে হবে।’

আইপিএলে প্রথম করোনা থাবা বসেছিল কলকাতা নাইট রাইডার্সে। সেইফার্ট ফ্র্যাঞ্চাইজিটির তৃতীয় খেলোয়াড় হিসেবে পজিটিভ হলেন। এর আগে আক্রান্ত হয়েছিলেন সন্দীপ ওয়ারিয়ের ও বরুণ চক্রবর্তী।

এদিকে নেগেটিভ হয়েছেন চেন্নাই সুপার কিংসের ব্যাটিং কোচ মাইক হাসি। ফ্র্যাঞ্চাইজিটির প্রধান নির্বাহী কাসি বিশ্বনাথান নিশ্চিত করেছেন বিষয়টি। নেগেটিভ হলেও চেন্নাইয়ের হোটেলে কোয়ারেন্টিনে থাকতে হবে অস্ট্রেলিয়ার সাবেক এই ব্যাটসম্যানকে।

এদিক উইকেটকিপার ব্যাটসম্যান টিম সেইফার্ট করোনায় আক্রান্ত হওয়ার পর শনিবার দুপুরে জানা গেল, সাকিবের ফ্র্যাঞ্চাইজি দলের ভারতীয় পেসার প্রসিদ্ধ কৃষ্ণও করোনা  পজিটিভ। কলকাতার চতুর্থ খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হলেন প্রসিদ্ধ।