ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

তিন থেকে পাঁচ কর্মদিবসে বীমা দাবি নিষ্পত্তি

মেটলাইফ বাংলাদেশ

তিন থেকে পাঁচ কর্মদিবসে বীমা দাবি নিষ্পত্তি

.

সমকাল প্রতিবেদক

প্রকাশ: ০১ মার্চ ২০২৪ | ০০:০১ | আপডেট: ০১ মার্চ ২০২৪ | ০৮:৫৫

২০২৩ সালে ২ হাজার ৯৮১ কোটি টাকার বীমা দাবি নিষ্পত্তি করেছে মেটলাইফ বাংলাদেশ। সম্প্রতি কোম্পানিটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। এতে আরও বলা হয়, মেটলাইফ বাংলাদেশ বিভিন্ন উদ্যোগের মাধ্যমে দাবি নিষ্পত্তি প্রক্রিয়ায় ক্রমাগত উন্নতি করে যাচ্ছে। বর্তমানে গ্রাহকরা অনলাইনে সব ধরনের বীমা দাবির আবেদন করতে পারেন এবং তিন থেকে পাঁচ কর্মদিবসে তাদের বীমার টাকা পেয়ে যান।

এ বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, ‘আরও দ্রুত ও সুবিধাজনকভাবে যাতে বীমা দাবি নিষ্পত্তি করা যায়, সে জন্য আমরা আমাদের দক্ষতা অর্জনে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। ঠিকমতো বীমার টাকা পাওয়া গ্রাহকদের বীমা অভিজ্ঞতার সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ। আমি বিশ্বাস করি, আমাদের এই প্রচেষ্টা বাংলাদেশের বীমা খাতের প্রতি আস্থা আরও দৃঢ় করবে।’

১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশ্বের ৪০টির বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া,ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। প্রায় ১০ লাখের বেশি গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি বাংলাদেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক জীবন বীমা প্রতিষ্ঠান।

আরও পড়ুন

×