এএইচএফ কাপের জন্য ২৮ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। আগামী ১-৮ মার্চ ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত হবে এএইচএফ কাপ পুরুষ হকি টুর্নামেন্ট। টুর্নামেন্টকে সামনে রেখে ১২ই ফেব্রুয়ারি বিকাল ৩টায় বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে মালয়েশিয়ান কোচ গোবিনাথান কৃষ্ণমূর্তির নিকট খেলোয়াড়দের রিপোর্ট করতে বলা হয়েছে। এর আগে ৮ ফেব্রুয়ারি করোনার দুই ডোজ টিকা নেওয়ার সনদপত্র জমা দিতে হবে।

এই সফরের জন্য গোবীনাথনের সহকারী কোচ থাকছেন জাহিদ হোসেন রাজু। ম্যানেজার মোহাম্মদ ইউসুফ এবং সহকারী ম্যানেজার মাহাবুব মোর্শেদ লেবু।

ভারত, জাপান, দক্ষিণ কোরিয়া, মালয়েশিয়া এবং পাকিস্তান-এশিয়ার সেরা এই পাঁচটি দেশ ছাড়া বাকিরা অংশ নেবে এশিয়া কাপ বাছাইয়ের এই টুর্নামেন্টে। এএইচএফ কাপের সর্বাধিক পয়েন্ট পাওয়া তিনটি দল খেলবে এশিয়া কাপে।

বাংলাদেশ দল:

গোলরক্ষক: বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, অসীম গোপ ও নুরুজ্জামান নয়ন।

রক্ষণভাগ: খোরশেদুর রহমান, ফরহাদ আহমেদ শিতুল, আশরাফুল ইসলাম, সোহানুর রহমান সবুজ, মোহাম্মদ মেহেদী হাসান, রেজাউল করিম বাবু, মোহাম্মদ শফিউল আলম শিশির, সারোয়ার মোর্শেদ শাওন ও খালেদ মাহমুদ রাকিন।

মিডফিল্ডার: সারোয়ার হোসেন, রোমান সরকার, নাঈম উদ্দিন, ফজলে হোসেন রাব্বী, প্রিন্স লাল সামন্ত, রাজু আহমেদ তপু ও আবেদ উদ্দিন।

আক্রমণভাগ: রাসেল মাহমুদ জিমি, মিলন হোসেন, আরশাদ হোসেন, রাকিবুল ইসলাম (জুনিয়র), মাহবুব হোসেন, রাজীব দাস, দ্বীন ইসলাম ইমন ও পুস্কর ক্ষীসা মিমো।