এশিয়ান গেমস বাছাই ও এশিয়া কাপ হকির জন্য ২০ সদস্যের দল চূড়ান্ত করেছে বাংলাদেশ হকি ফেডারেশন। এশিয়ান গেমস হকি বাছাই অনুষ্ঠিত হবে আগামী মাসের প্রথম সপ্তাহে ও এশিয়া কাপ হকি আগামী মাসের তৃতীয় সপ্তাহে। 

দুই টুর্নামেন্টে অভিন্ন ২০ সদস্যের স্কোয়াড থাকলেও দুই টুর্নামেন্টের জন্য পৃথক দুই অধিনায়ক নির্বাচিত করেছে ফেডারেশন। এশিয়া কাপে বাংলাদেশকে নেতৃত্ব দেবেন খোরশেদুর রহমান অধিনায়ক। আর সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন ফজলে হোসেন রাব্বি। অন্যদিকে এশিয়ান গেমসে রেজাউল করিম বাবু গলেন অধিনায়ক আর মিলন সহ অধিনায়কের দায়িত্ব পালন করবেন।

আগামী ৬ থেকে ১৫ মে থাইল্যান্ডে অনুষ্ঠিত হবে এশিয়ান গেমস হকির বাছাইপর্ব। এরপর ২৩ মে থেকে শুরু হবে এশিয়া কাপের লড়াই।  ইন্দোনেশিয়ায় যা চলবে ১ জুন পর্যন্ত। এটি এশিয়া কাপ হকির ১১তম আসর।

২০ সদস্যের এই দলের দুজন খেলোয়াড়কে স্ট্যান্ডবাই রাখা হয়েছে। কিন্তু সেই দুজন কারা সেটা এখনো জানায়নি হকি ফেডারেশন।

বাংলাদেশ দল:

খোরশেদুর রহমান, বিপ্লব কুজুর, আবু সাইদ নিপ্পন, ফরহাদ আহমেদ, আশরাফুল ইসলাম, মেহেদী হাসান, রেজাউল করিম, সারোয়ার হোসেন, সোহানুর রহমান সবুজ, রোমান সরকার, নাঈম উদ্দিন, প্রিন্স লাল সামন্ত, রাসেল মাহমুদ জিমি, আরশাদ হোসেন, মিলন হোসেন, ফজলে হোসেন রাব্বি, রাকিবুল হাসান, দ্বীন ইসলাম, পুস্কর খীসা ও আল নাহিয়ান শুভ।