ওয়ার্ল্ডকাপ আরচারি স্টেজ-৩ এর রিকার্ভ দলগত ইভেন্টের শেষ আটে ওঠার লড়াইয়ে হেরে বিদায় নিয়েছে বাংলাদেশ। বৃহস্পতিবার ফ্রান্সের প্যারিসে অনুষ্ঠিত রিকার্ভ পুরুষ দলগত বিভাগের নকআউট পর্বের প্রথম ম্যাচে বাংলাদেশ ৬-০ সেট পয়েন্টে যুক্তরাজ্য হারিয়ে পরের রাউন্ডে উঠেছিল। শেষ আটে যুক্তরাস্ট্রের কাছে ০-৬ সেটে হেরে থেকে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে বাংলাদেশ।

রিকার্ভ নারী দলগত ইভেন্টে ইলিমিনেশন রাউন্ডের ১/১২ খেলায় বাংলাদেশ (দিয়া সিদ্দিকী, নাসরিন আক্তার ও ফামিদা সুলতানা নিশা) ও ব্রাজিলের মধ্যকার খেলাটি ৪-৪ সেটে ড্র হয়। পরে দুই দলের প্রত্যেকে একটি করে তীর ছুড়ে বাংলাদেশে ২৬-২৫ পয়েন্ট অর্থাৎ ৫-৪ সেটে ব্রাজিলকে হারিয়ে ১/৮ খেলায় ওঠে। কিন্তু কোয়ার্টার ফাইনালে ওঠার লড়াইয়ে চায়নিজ তাইপের কাছে ২-৬ সেটে হেরে এই ইভেন্ট থেকে বিদায় নেন দিয়া সিদ্দিকীরা।

টুর্নামেন্টে অংশ নেয়া ২৮টি দেশের মধ্যে ১৪তম স্থান লাভ করেছে বাংলাদেশ পুরুষ আরচারি দল। অপরদিকে ১৯টি দেশের মধ্যে নারী দল লাভ করেছে ১৯তম স্থান। রিকার্ভ মিশ্র দলগত ইভেন্টে রোমান সানা ও দিয়া সিদ্দিকীকে নিয়ে গড়া বাংলাদেশ দল ২৮ দলের মধ্যে লাভ করেছে ১৪তম স্থান। টুর্নামেন্টে শুধুমাত্র রিকার্ভ ইভেন্টে অংশ নিয়েছে বাংলাদেশ।