ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪

জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরেছে টাইগাররা

জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরেছে টাইগাররা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ আগস্ট ২০২২ | ০৬:০৯ | আপডেট: ১২ আগস্ট ২০২২ | ০৬:০৯

জিম্বাবুয়ে সফর এবার দুঃস্বপ্নই উপহার দিয়েছে বাংলাদেশ দলকে। টি-টোয়েন্টি সিরিজ হারের পর ওয়ানডে সিরিজেও হারের মুখ দেখেছে সফরকারীরা। হতাশার সফর শেষ করে শুক্রবার দেশে ফিরেছে তামিম ইকবালের দল। এমিরেটসের একটি বিমানে বিকেল সোয়া ৫টা নাগাদ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখে টাইগার বহর।

এদিকে আজ দেশে ফিরছেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। বাংলাদেশ সময় রাত দুইটায় দেশে ফেরার কথা তার। কিছুদিন আগে খেলাধুলায় সাইপ্রাস ভিত্তিক বেটিং (বাজি) সাইট বেটউইনার স্পোর্টস বেটিং অ্যান্ড ক্যাসিনোর সহ-প্রতিষ্ঠান বেটউইনার নিউজের শুভেচ্ছাদূত হন সাকিব। বাংলাদেশের আইনে বেটিং নিষিদ্ধ, এ জন্য ওই ধরনের কোনো প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করাও আইনবিরোধী। সে কারণেই সাকিবকে ওই প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করতে বলে বিসিবি। এরপর বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিলে রাজি হওয়ার কথা জানিয়ে বিসিবিকে চিঠি দেন সাকিব।

তবুও এখনও তার জন্যই আটকে আছে এশিয়া কাপের দল ঘোষণা। মধ্যরাতে সাকিব দেশে ফেরার পর শনিবার তার সঙ্গে বসার কথা রয়েছে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের। এরপরই চূড়ান্ত হওয়ার কথা এশিয়া কাপের দল। ওই দলে অধিনায়ক করা হবে সাকিবকেই। কিন্তু এর জন্য আগে তার ব্যাখ্যা মনে ধরতে হবে বিসিবির।

আরও পড়ুন

×