ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

পেসার ওয়াসিমের ইনজুরিতে চিন্তিত পাকিস্তান

পেসার ওয়াসিমের ইনজুরিতে চিন্তিত পাকিস্তান

মোহাম্মদ ওয়াসিম। ছবি: ফাইল

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ আগস্ট ২০২২ | ০৪:৪০ | আপডেট: ২৬ আগস্ট ২০২২ | ০৪:৪০

পাকিস্তানের পেস আক্রমণের সেরা ভারসা শাহিন শাহ আফ্রিদি। তিনি ইনজুরির নিয়ে এশিয়া কাপ ও ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে অনুষ্ঠিত টি-২০ সিরিজ থেকে ছিটকে গেছেন। এবার এশিয়া কাপ শেষ হয়ে যাওয়ার শঙ্কায় পেসার মোহাম্মদ ওয়াসিম। 

কোমরের ইনজুরিতে ভুগছেন তিনি। দুবাইতে অনুশীলন করতে গিয়ে ব্যথা পেয়েছেন ২১ বছর বয়সী এই পেসার। ইনজুরির পরিস্থিতি বুঝতে তার এমআরআই করানো হয়েছে। শুক্রবার যার রিপোর্ট পাওয়ার কথা পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) মেডিকেল টিমের। 

রিপোর্টে খারাপ কিছু আসলে ওয়াসিমকে নিয়ে কোন ঝুঁকি নেবেন না পিসিবির কোচ-নির্বাচকরা। কারণ ওয়াসিমকে পাকিস্তান ক্রিকেটের লম্বা দৌঁড়ের ঘোড়া মনে করা হয়। সামনে টি-২০ বিশ্বকাপ আছে। সুতরাং ইনজুরি পরিস্থিতি বুঝে তার দলের সঙ্গে থাকা না থাকা, ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে খেলতে পারবেন কিনা জানিয়ে দেওয়া হবে। 

শাহিনের ইনজুরিতে পাকিস্তানের পেস আক্রমণের শক্তি কমে গেছে। দলটিতে পেসার হিসেবে আছেন হ্যারিস রউফ, শাহনেওয়াজ দাহানি, নাসিম শাহ এবং মোহাম্মদ হাসনাইন। অ্যাকশন নিষেধাজ্ঞা কাটিয়ে হাসনাইন দলে ঢুকেছেন শাহিন আফ্রিদির জায়গায়। পাকিস্তানের এশিয়া কাপের দলে নেই কোন বাঁ-হাতি পেসার।

আরও পড়ুন

×