ঢাকা রবিবার, ১৯ মে ২০২৪

শঙ্কা নেই, বিশ্বকাপের আগেই ফিরবেন ডি মারিয়া

শঙ্কা নেই, বিশ্বকাপের আগেই ফিরবেন ডি মারিয়া

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২ | ০০:৩৭ | আপডেট: ১৭ নভেম্বর ২০২২ | ০৭:৫৩

বিশ্বকাপ ঘনিয়ে আসার আগে আর্জেন্টিনার আকাশে চোটের কালো মেঘ। তবে সেই মেঘ ধীরে ধীরে সরে যাচ্ছে। সর্বশেষ চোটের খাতায় নাম ওঠান ডি মারিয়া। ম্যাকাবি হাফিয়ার বিপক্ষে ঊরুর টান নিয়ে কেঁদেই মাঠ ছাড়েন তিনি। তাতেই দুশ্চিন্তা ভর করে আকাশি-সাদা শিবিরে। তবে সর্বশেষ খবর, তার চোট খুব একটা গুরুতর নয়। গতকাল এক টুইট বার্তায় এমনটা জানিয়েছেন স্কাই স্পোর্টসের সাংবাদিক গ্যাস্টন এডুল। সেরে উঠতে হয়তো কুড়ি-একুশ দিন লাগতে পারে।

লিওনেল মেসি

কাফ ইনজুরিতে ভোগা লিওনেল মেসিকে নিয়ে স্বস্তির খবর। ধীরে ধীরে স্বাভাবিক হয়ে উঠছেন তিনি। কয়েক দিনের মধ্যেই মাঠে দেখা যাবে তাকে। সর্বশেষ চ্যাম্পিয়ন্স লিগে বেনফিকার বিপক্ষে নামা হয়নি তার। তার আগে একই প্রতিপক্ষের সঙ্গে গোলও করেন মেসি। ওই ম্যাচেই চোটের কবলে পড়েছিলেন।

ডি মারিয়া

ম্যাকাবির বিপক্ষে ঊরুর চোটে পড়েন ডি মারিয়া। তবে আর্জেন্টিনার সমর্থকদের জন্য সুখবর। চোট তেমন গুরুতর নয়। তার সেরে উঠতে ২০ বা ২১ দিন লাগবে। আর বিশ্বকাপ শুরু হতে এখনও ৩৮ দিন বাকি। সেদিক থেকে ডি মারিয়াকে নিয়েই বিশ্বকাপ মিশন শুরু করতে পারবে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা।

পাওলো দিবালা

দ্বিতীয় পরীক্ষার পর ভালো খবর পাওয়া গেল পাওলো দিবালাকে নিয়ে। হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়া এই তারকার সারতে কুড়ি বা একুশ দিন লাগবে। সে ক্ষেত্রে তাকে নিয়েও এখন শঙ্কার কিছু নেই। যদিও আর্জেন্টিনার আক্রমণভাগের নিয়মিত সদস্য তিনি নন। মেসির সঙ্গে লাওতারো মার্টিনেজ ও আলভারেজকে দেখা যায়। তবে দলের প্রয়োজনে কিংবা বদলি হিসেবে নেমে ঝলক দেখাতে পারেন দিবালা। সে জন্য তাকেও দরকার আর্জেন্টিনার।

জোয়াকিন কোরেয়া

ঠিক কবে নাগাদ মাঠে ফিরতে পারবেন- এ নিয়ে এখনও স্পষ্ট করে জানা যায়নি। তবে মঙ্গলবার অবধি যা খবর, তাতে সাত-আট দিন লাগার কথা কোরেয়ার। কিন্তু স্কাই স্পোর্টসের সাংবাদিক গ্যাস্টন এডুল জানিয়েছেন, এখন কোরেয়া তার লিগামেন্টে অস্বস্তি অনুভব করছেন। যেটা চলতে থাকলে হয়তো চিকিৎসকের ছুরির নিচেও যেতে হতে পারে তাকে।

আরও পড়ুন

×