ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

লক্ষ্ণৌর হারে রাহুলকে ‘মেধাহীন’ আখ্যা

লক্ষ্ণৌর হারে রাহুলকে ‘মেধাহীন’ আখ্যা

রান করেও দলকে জেতাতে না পারায় ক্ষুব্ধ রাহুল। ছবি: এএফপি

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ এপ্রিল ২০২৩ | ০৮:২০ | আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ | ১২:২৬

পকেটে থাকা ম্যাচ হেরেছে লক্ষ্ণৌ সুপার জায়ান্ট। গুজরাট টাইটান্স শুরুতে ব্যাট করে ১৩৫ রান তুলেছিল। জবাবে লক্ষ্ণৌ ৭ রানে হেরেছে। ক্রিজে ছিলেন দলটির সেট ব্যাটার কেএল রাহুল। তারপরও ওমন হারে রাহুলকে ‘মেধাহীন’ আখ্যা দিয়েছেন সাবেক ভারতীয় পেসার ভেঙ্কাটেশ প্রসাদ। 

রান তাড়া করতে নেমে রাহুল ১৯.২ ওভারে সাজঘরে ফেরেন। ৬১ বল খেলে আট চারের শটে ৬৮ রান করে আউট হন তিনি। অথচ রাহুল শুরুর ১২ বলে তুলে নিয়েছিলেন ৩০ রান। 

শেষ দিকে তার দল অ্যাটাক করে খেলতে না পারায় হেরেছে। বিয়ষটি নিয়ে ম্যাচ শেষে ভারতীয় ব্যাটার রাহুল বলেন, ‘আমি জানি না কীভাবে কী হলো। তবে এটা ঘটে গেছে। কারো দিকে আঙুল তুলতে চায় না। সত্যি বলতে ম্যাচটি আমি অতো গভীরে নিতে চায়নি।’ 

রাহুল জানিয়েছেন, শেষ দিকে গুজরাটের বোলাররা খুবই ভালো বোলিং করেছেন। তরুণ আফগান বাঁ-হাতি লেগস্পিনার নুর আহমেদ ৪ ওভারে মাত্র ১৮ রান দেন। জয়ন্ত যাদব ৪ ওভারে ২৬ রান দেন। শেষ দিকে তাদের ভালো বোলিং ম্যাচ ঘুরিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন রাহুল। তিনি জানান, হাতে উইকেট থাকায় তাদের আরেকটু আগে সুযোগ নেওয়া উচিত ছিল। 

বিষয়টি নিয়ে ভেঙ্কাটেশ প্রসাদ টুইট করেছেন, ‘৩০ বলে ৩৫ রান দরকার। হাতে ৯ উইকেট। এমন সময় কিছুটা সাহসী ব্যাটিং করা উচিত। ২০২০ সালেরও রাহুলের দল সহজে জেতা উচিত এমন ম্যাচ হেরেছে। গুজরাট বল হাতে ও হার্ডিকের নেতৃত্বে যতটা স্মার্ট ছিল, রাহুল ছিল ততটাই মেধাহীন।’

আরও পড়ুন

×