ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ

বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী মার্টিনেজ

এমিলিয়ানো মার্টিনেজ

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৩ | ১৪:৪৬ | আপডেট: ২৬ জুন ২০২৩ | ১৪:৪৯

আগামী মাসেই এশিয়া সফরে আসছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলার এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতা সফরে আসলেও সেখানে যাওয়ার আগে বাংলাদেশে পা রাখবেন এই গোলরক্ষক। সোমবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেন মার্টিনেজ।

মার্টিনেজ তার পোস্টে লিখেছেন, 'আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, ভারতীয় উপমহাদেশে আমার সফর শুরু হবে ৩ জুলাই। বাংলাদেশ থেকেই এটার যাত্রা শুরু হবে, যেখানে আমি ফান্ডেড নেক্সট এবং নেক্সট ভেঞ্চারস-এর দলগুলির সাথে দেখা করার সুযোগ পাবো। আমাদের এই সাক্ষাৎ ভবিষ্যতের সমৃদ্ধ অভিজ্ঞতার সুর তৈরি করে দেবে।'

মার্টিনেজ আরো লিখেন, 'বাংলাদেশ সফর শেষে আমি কলকাতায় যাব, শুরু হবে আমার আড়াই দিনের ভারত অভিযান। আমি এই রোমাঞ্চকর অভিযান নিয়ে খুবই আগ্রহ নিয়ে অপেক্ষা করছি এবং এই যাত্রায় যে বৈচিত্র্যময় অভিজ্ঞতা এবং শিক্ষা পাব, সেটা নেওয়ার প্রত্যাশায় আছি।'

কাতার বিশ্বকাপে শিরোপা জিতে ৩৬ বছর অপেক্ষার অবসান ঘটিয়েছে আর্জেন্টিনা। নিজেদের তৃতীয় শিরোপা জিততে আলবেলিস্তেদের সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন লিওনেল মেসি। আর্জেন্টাইন মহাতারকার সঙ্গে আকাশী সাদাদের বিশ্বকাপ জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজের। বাজপাখি খ্যাত সেই মার্টিনেজ এবার বাংলাদেশি ভক্তদের জন্য আগামী ৩ জুলাই ঢাকায় পা রাখতে যাচ্ছেন।

আর্জেন্টিনার গোলপোস্টের অতন্দ্র প্রহরীকে শুধু কলকাতায় আনার জন্যই যোগাযোগ করেছিলেন সেখানকার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। কিন্তু কলকাতা যাওয়ার আগে ঢাকায় আসার কথা নিজে থেকেই জানিয়েছেন বিশ্বকাপজয়ী তারকা। বাংলাদেশি ভক্তদের কথা বিবেচনা করে মার্টিনেজ এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে সমকালকে জানিয়েছেন কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত।

আরও পড়ুন

×