ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

হৃদয়দের বিপক্ষে বড় সংগ্রহ তুলতে পারেনি সাকিবের গল

হৃদয়দের বিপক্ষে বড় সংগ্রহ তুলতে পারেনি সাকিবের গল

সাকিব আল হাসান

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩ | ১৬:০৬ | আপডেট: ০৪ আগস্ট ২০২৩ | ১৬:০৬

লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) আজ সাকিবের গল টাইটান্সের মুখোমুখি তাওহিদ হৃদয়ের জাফনা কিংস। টস জিতে আগে ব্যাট করে গল। জাফনা কিংসের বিপক্ষে ২০ ওভারে ৯ উইকেটে মাত্র ১১৭ রান করেছে গল টাইটান্স। আগের দুই ম্যাচে দুর্দান্ত খেলা সাকিব এই ম্যাচে আলো কাড়তে পারেননি।

আগের ম্যাচে তাণ্ডব চালানো টিম সেইফার্ট এবার মাত্র ১৮ রান করে থামেন। ১১তম ওভারে তিনি আউট হলে ক্রিজে পা রাখেন সাকিব। কিন্তু ৯ বল খেলে ৬ রানে দুনিথ ভেল্লালাগের শিকার হন সাকিব। জাফনার স্পিনার টানা চার ওভারে ৪ ব্যাটারকে ফিরিয়ে গলকে চেপে ধরেন।

৮৯ রানে ৬ উইকেট হারানোর পর দাসুন শানাকার ব্যাটে আশা দেখে গল। ২৪ বলে দুই চার ও ছয়ে ৩০ রানে দলের সংগ্রহ বাড়ান তিনি। একই ওভারে তাকে ও আকিলা ধনাঞ্জয়াকে ফিরিয়ে ধাক্কা দেন নান্দ্রে বার্গার। শেষ ওভারে পড়ে আরেকটি উইকেট। শানাকা ও সেইফার্ট ছাড়া শেভন ড্যানিয়েল (২৫) ও লাসিথ ক্রুসপুরে (১৯) দুই অঙ্কের ঘরে রান করেন।

গল টাইটান্স একাদশ: শেভন ড্যানিয়েল, লাসিথ ক্রুসপুলে, ভানুকা রাজাপাকসরা, টিম সেইফার্ট, সাকিব আল হাসান, দাসুন শানাকা (অধিনায়ক), লাহিরু সামারাকুন, অকিলা ধনাঞ্জয়া, কাসুন রাজিথা, তাবরিজ শামসি ও রিচার্ড এনগারাভা।

জাফনা কিংস একাদশ: রহমানউল্লাহ গুরবাজ, চারিথ আসালাঙ্কা, তাওহিদ হৃদয়, প্রিয়ামাল পেরেরা, থিসারা পেরেরা (অধিনায়ক), ডেভিল মিলার, দুনিথ ওয়েল্লালাগে, বিজয়াকান্ত বিয়াসকান্থ, মাহিশ থিকশানা, নন্দ্রে বার্গার ও নুয়ান থুসারা।

আরও পড়ুন

×