গেরো কাটানোর ম্যাচে মাঝারি সংগ্রহ খুলনার

প্রকাশ: ১২ জানুয়ারি ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

বিপিএলের এবারের আসরে এখনও জয়ের দেখা পায়নি মাহমুদুল্লাহর দল খুলনা টাইটান্স। অথচ গেল আসরেও দারুণ ক্রিকেট উপহার দিয়েছে তারা। কোচ জয়বর্ধানে এবং অধিনায়ক মাহমুদুল্লাহ জুটি ভালো করেছে। কিন্তু এবার যেন নিজেদের ছায়া তারা। চিটাগংয়ের বিপক্ষে আসরে নিজেদের চতুর্থ ম্যাচে এসে সেই কাঙ্খিত জয়ের জন্য শুরুতে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৫১ রান তুলেছে খুলনা।

খুলনার হয়ে এ ম্যাচেও দুই ওপেনার পল স্টারলিং এবং জুনায়েদ সিদ্দিকী ভালো শুরু করেন। কিন্তু ইনিংস বড় করতে পারেননি কেউ। দলের হয়ে স্টারলিং ১০ বলে ১৮ এবং জুনায়েদ ১৫ বলে ২০ রান করেন। এরপর ভালো একটি জুটি গড়েন ডেভিড ম্যালান এবং মাহমুদুল্লাহ। ম্যালান ফেরেন ৪৩ বলে ৪৫ করে এবং মাহমুদুল্লাহ ৩১ বলে ৩৩ রান করেন।

তারা দু'জন থিতু হয়েও মেরে খেলতে পারেননি। আর তাই রান বাড়েনি দলের। শেষটায় এসে অবশ্য তুলে মারতে গিয়ে একে একে ফিরে যান ম্যালান, মাহমুদুল্লাহ এবং ব্রাথওয়েট। শেষটায় এসে নাজমুল শান্ত ৪ বলে ৬, আরিফুল ৮ বলে ৯ এবং আকন ৪ বলে ৪ রান করেন। রান বড় না হওয়ার এটাও বড় একটি কারণ।

খুলনা তাদের শেষ তিন ওভারে পায় মাত্র ২০ রান। আরিফুল-নাজমুলরা রান তুলতে পারলে আরও কিছু রান বেশি পেতো তারা। কিন্তু শেষটায় ব্যাট করা আরিফুল ব্যর্থ এখন পর্যন্ত। চিটাগংয়ের হয়ে সানজামুল ইসলাম দুটি উইকেট নেন। এছাড়া আবু জায়েদ, ফাইলিংক এবং খালেদ আহমেদ নেন একটি করে উইকেট।

বিষয় : খেলা ক্রিকেট বিপিএল-২০১৯ খুলনা-চিটাগং