রোনালদোর ক্লাবে রামসি

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: স্কাই স্পোর্টস

আর্সেনাল অ্যারন রামসির কাছে ঘরের মতো। আর্সেনালের সাবেক কোচ আর্সেন ওয়েঙ্গারের মাঝমাঠের ভরসা ছিলেন তিনি। গত এক দশকের বেশি সময় আর্সেনাল এবং অ্যারন রামসি সমার্থক হয়েই ছিলেন। তবে এবার বাঁধন ছিন্ন হলো। এবার বদলাচ্ছে তার ঠিকানা। যাচ্ছেন ইতালির ক্লাব জুভেন্টাসে। বেলের পর এই ওয়েলস তারকা এবার জুটি গড়বে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে।    

তবে তার জন্য আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। আগামী এপ্রিলে তিনি যোগ দেবেন সিরি আ চ্যাম্পিয়রদের দলে। জানুয়ারিতেই গুঞ্জন শোনা যাচ্ছিল, রামসির আর্সেনাল অধ্যায় শেষ হতে যাচ্ছে। এবার সত্যি হলো সেটাই। 

কিন্তু দলবদলের জানুয়ারি কিংবা জুনে বাজারে নতুন ক্লাবে না গিয়ে এপ্রিলে কেন জুভেন্টাসে যাচ্ছেন তিনি। কারণ আর্সেনালের সঙ্গে তার চুক্তি। আগামী এপ্রিলেই আর্সেনালের সঙ্গে রামসির বর্তমান চুক্তির মেয়াদ শেষ হবে। এই মিডফিল্ডারের সঙ্গে আর চুক্তি করতে চাচ্ছে না ইংলিশ ক্লাবটি। ওদিকে জুভেন্তাসও কিছুদিন ধরেই এই মিডফিল্ডারের দিকে চোখ রাখছিল। তুরিনের আগ্রহেই শেষ পর্যন্ত ইতালিতে আসছেন রামসি। 

চুক্তি শেষ হওয়ায় রামসিকে কিনতে আর্সেনালকে কোনো অর্থ দিতে হবে না জুভদের। তবে বেতন হিসেবে জুভেন্তাসে প্রতি সপ্তাহে রামসি পাবেন প্রায় ৪ কোটি টাকা। আর্সেনাল ছাড়ার খবর নিশ্চিত করে রামসি বলেন, 'একজন তরুণ ফুটবলার হিসেবে আর্সেনাল আমাকে স্বাগত জানিয়েছিল। সবসময়ই আমার পাশে ছিল এই ক্লাব। ১১ বছর পর ব্যথিত মন নিয়ে আমি ক্লাব ছাড়ছি।'