জয়ের দিনে মোটা জরিমানা কোহলির

প্রকাশ: ১৪ এপ্রিল ২০১৯     আপডেট: ১৪ এপ্রিল ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: ক্রিকবাজ

আইপিএলের ১২তম আসরে প্রথম ছয় ম্যাচেই হারে কোহলির দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এরপর পাঞ্জাবের বিপক্ষে শনিবার কাঙ্খিত জয় পেয়েছে তার দল। কিন্তু ওই জয়ের দিনেই জরিমানা খেলেন কোহলি। কারণ সময়ের মধ্যে ম্যাচ শেষ করতে পারেননি তিনি। যার জন্য তাকে দেওয়া হয়েছে বড় অর্থদণ্ড।

এ নিয়ে আইপিএলের ২০১৯ সালের আসরে তৃতীয় অধিনায়ক হিসেবে স্লো ওভার রেটের কারণে জরিমানা গুনলেন বিরাট কোহলি। ভারতীয় অধিনায়ক কোহলির আইপিএলের দল ব্যাঙ্গালুরুর হয়ে চলতি আসরে এটাই প্রথম দেরিতে ম্যাচ শেষ করার রেকর্ড। তাই তাকে কম জরিমানা করা হয়েছে বলে আইপিএল এক বিবৃতিতে উল্লেখ করেছে, 'এটা ব্যাঙ্গালুরুর চলতি মৌসুমে প্রথম দেরিতে ম্যাচ শেষ করার ঘটনা। তাই আইপিএলের নীতি অনুযায়ী, তাকে ১২ লাখ রূপি জরিমানা করা হলো।'

এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা এবং রাজস্থান রয়েলস অধিনায়ক আজিঙ্কা রাহানে স্লো ওভার রেটের কারণে জরিমানা খান। এছাড়া আইপিএলের ঠাসা সূচির কারণে দেরিতে ম্যাচ শেষ করা নিয়ে কথা উঠেছে। ক'দিন আগে ধোনীরা রাতে ম্যাচ শেষ করে ভোরেই আবার বিমান ধরতে বন্দরে চলে আসেন। এরপর বিমানবন্দরের মেঝেতে ধোনীকে ঘুমাতে দেখা গেছে। এ ঘটনায় দেরিতে ম্যাচ শেষ হওয়া এবং ক্রিকেটাররা বিশ্রাম না পাওয়া নিয়ে কথা উঠে।

বিষয় : খেলা ক্রিকেট আইপিএল-২০১৯ কোহলি জরিমানা

সেহরি ও ইফতারের সময়সূচি
তারিখ সেহরি ইফতার
২০ মে '১৯ ৩:৪৪ ৬:৪০
২১ মে '১৯ ৩:৪৪ ৬:৪০
*ঢাকা ও আশেপাশের এলাকার জন্য প্রযোজ্য
সূত্র: ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ