হার্দিক ঝড়ে দিশেহারা কোহলিরা

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৯     আপডেট: ১৬ এপ্রিল ২০১৯      

অনলাইন ডেস্ক

মুম্বাই ইন্ডিয়ান্সের জয় নিশ্চিতের পর হার্দিক পান্ডিয়া, ছবি- বিজনেস স্ট্যান্ডার্ড

টানা ছয় ম্যাচ হারের পর গত ম্যাচে প্রথম জয় পান বিরাট কোহলিরা। তবে সেই ছন্দকে বৃদ্ধা আঙুল দেখিয়ে হার্দিক ঝড়ে লণ্ডভণ্ড হয়ে গেল কোহলি-ডি ভিলিয়ার্সদের রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু (আরসিবি)।

সোমবার মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে হার্দিক পান্ডিয়ার ঝড়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ৫ উইকেটে হেরে আবারও পথ হারিয়েছেন কোহলিরা।

এবি ডি ভিলিয়ার্স আর মঈন আলির ব্যাটে ভর করে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭১ রান করে ব্যাঙ্গালুরু। তবে ডি কক ২৬ বলে ৪০ রানের ঝলমলে ইনিংস খেলার পর হার্দিকের ১৬ বলে ৩৭ রানের টর্নেডো ইনিংসে এক ওভার হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স।

১৭২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৯ ওভারে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় মুম্বাই। ব্যাঙ্গালুরুর হয়ে ডি ভিলিয়ার্স ৭৫, মঈন ৫০ ও পার্থিব ২৮ রান করেন। বাকি কেউ দুই অঙ্ক স্পর্শ করতে পারেননি। মুম্বাইয়ের হয়ে মালিঙ্গা ৪টি, হার্দিক ও বেহরেনডোর্ফ ১টি করে উইকেট শিকার করেন।

মুম্বাইয়ের হয়ে রোহিত ২৮, সূর্যকুমার ২৯, ডি কক ৪০, ইশান ২১, ক্রুনাল ১১ রান করে সাঝঘরে ফেরেন। অন্যদিকে হার্দিক ১৬ বলে পাঁচ চার ও দুই ছয়ে ৩৭ রানে অপরাজিত ছিলেন। ব্যাঙ্গালুরুর হয়ে মঈন ও চাহাল ২টি করে ও সিরাজ ১টি উইকেট নেন।

রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর সামনে আইপিএলের ছয় ম্যাচ বাকি আছে। আগামী ১৯ এপ্রিল কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে এবং ২১ এপ্রিল ধোনির চেন্নাইয়ের সঙ্গে খেলবেন কোহলিরা। গ্রপ পর্বে তাদের শেষ ম্যাচ ৪ মে। 

বিষয় : আইপিএল মুম্বাই ইন্ডিয়ান্স রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বিরাট কোহলি রোহিত শর্মা হার্দিক পান্ডিয়া