দাদা জেতায় খুশি শাহরুখ

প্রকাশ: ১৩ এপ্রিল ২০১৯     আপডেট: ১৩ এপ্রিল ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: বিসিসিআই

ইডেন গার্ডেনের মাঠের ঘাস পর্যন্ত চেনা সৌরভ গাঙ্গুলির। অনেক ক্রিকেটার ক্যারিয়ারের ইতি টানেন। কিন্তু কলকাতার ইডেনে খেলার সৌভাগ্য হয় না। গাঙ্গুলি এই মাঠে খেলেই বড় হয়েছেন। আইপিএলের শুরুর দিকে কলকাতার অধিনায়ক ছিলেন তিনি। কলকতার অন্যতম স্বত্তাধিকারী বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে ছিল বিশেষ সম্পর্ক।

আইপিএল খেলা ছাড়লেও সৌরভ তাই নাইটদের সঙ্গে সম্পৃক্ত ছিলেন। পশ্চিমবঙ্গ ক্রিকেটের রাজপুত্র তিনি। প্রদেশটির ক্রিকেটের হর্তাকর্তাও। ভারতীয় ক্রিকেট বোর্ডের সঙ্গেও যুক্ত আছেন। কিন্তু আইপিএলে তিনি এবার নাইটদের সঙ্গে নেই। কাজ করছেন দিল্লি ক্যাপিটালসের পরামর্শক হয়ে। কলকাতা ছাড়ছেন কেন, কি সমস্যা এসব নিয়ে অবশ্য অনেক কথা হয়েছে। তবে কাজের কাজ কিছু হয়নি।

শুক্রবার ইডেন গার্ডেনে বঙ্গ রাজপুত্রের ঘরের দল কলকাতাকে ৭ উইকেটে হারিয়েছে সৌরভের বর্তমান দল দিল্লি। অনেকে কলকাতার হারের কারণ মনে করছেন সৌরভকে। কারণ তিনি নাইট ক্রিকেটারদের হাড়ির খবর জানেন। সেই হিসেবে বুদ্ধি খাটিয়েই কলকাতার বিপক্ষে বড় জয় তুলে নিয়েছে দিল্লি।

দলের হারে কারো খুশি হওয়ার কথা নয়। শাহরুখ নিজেও খুশি নন। তবে হারের জ্বালা তার অনুভূত হচ্ছে। কারণ জিতেছে যে তার দাদা। টুইটারে বলিউড তারকা পোস্ট করেছেন, 'শুভমান গিল ও আন্দ্রে রাসেল আবারও দারুণ খেলেছে। হার-জিত থাকবেই। কিন্তু বোলিংয়ে দলের চেষ্টার অভাব ছিল। এ ম্যাচের একমাত্র ইতিবাচক দিক, আমাদের সৌরভ গাঙ্গুলী দাদা ইডেনে জয়ী দলের পক্ষে। অভিনন্দন দিল্লি ক্যাপিটালস।'

বিষয় : খেলা ক্রিকেট আইপিএল-২০১৯ দিল্লি-কলকাতা শাহরুখ-সৌরভ

সেহরি ও ইফতারের সময়সূচি
তারিখ সেহরি ইফতার
২০ মে '১৯ ৩:৪৪ ৬:৪০
২১ মে '১৯ ৩:৪৪ ৬:৪০
*ঢাকা ও আশেপাশের এলাকার জন্য প্রযোজ্য
সূত্র: ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ