মেসির সঙ্গে কোপার দলে আগুয়েরো

প্রকাশ: ২২ মে ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: ফাইল

লিওনেল মেসি, ডি মারিয়ার পরে আর্জেন্টিনা দলে ফিরলেন সার্জিও আগুয়েরো। ব্রাজিলে আগামী মাসে বসবে কোপা আমেরিকার আসর। নতুন-পুরনোর মিশেলে ওই আসরের জন্য দল ঘোষণা করেছেন আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনি। তার দলে জায়গা হয়নি ইন্টার মিলান স্ট্রাইকার মাউরো ইকার্দির।

জুনের ১৪ তারিখ থেকে ব্রাজিলে বসবে কোপার আসর। আগের দুই ফাইনালে হারা আর্জেন্টিনা এবার আবার কোপা জয়ের জন্য আঁটঘাট বেধে মাঠে নামছে। ব্রাজিলে অবশ্য কোপার বাঁশি আগেই বেজেছে। তারা ভিনিসিয়াস, মার্সেলো, মৌরাদের ছাড়াই কোপার দল ঘোষণা করেছে।

আর্জেন্টিনার কোপা আমেরিকার দল। ছবি: ইএসপিএন

রাশিয়া বিশ্বকাপের পরে আর্জেন্টিনা কোচের শুরু করা 'নতুন' দলে খুব বেশি পরিবর্তন নেই। তবে ইকার্দির মতো দলে জায়গা হয়নি অ্যাথলেটিকো মাদ্রিদ কোচ ডিয়েগো সিমিওনের ছেলে জিওভান্নি সিমিওনের। স্ট্রাইকার হিসেবে তার জায়গায় রাখা হয়েছে আগুয়েরো, লওতারো মার্টিনেজকে। এছাড়া রিভারপ্লেটের মাতিয়াস সুয়ারেজ ফরোয়ার্ড লাইনে জায়গা পেয়েছেন।  

আর্জেন্টিনা দল

গোলরক্ষক: এস্তেবান আন্দ্রাদা, ফ্রাঙ্গো আরমানি ও আগুস্টিন মার্চেসিন

রক্ষণভাগ: রেনজো সারাভিয়া, নিকোলাস ওটামেন্ডি, হুয়ান ফোয়েথ, জার্মান পেতসেয়া, রামিরো ফুয়েনেস মোরি, নিকোলাস ত্যাগলিয়াফিকো ও মার্কাস আকুইনা

মাঝমাঠ: রদ্রিগো দি পল, লিয়ান্দ্রো প্যারাদেস, রবার্তো পেরেইরা, জিওভানি লো চেলসো, অ্যাঙ্গেল ডি মারিয়া, গুইদো রদ্রিগেজ ও এজিকিয়েল প্যালাসিওস।

ফরোয়ার্ড: লিওনেল মেসি, সার্জিও আগুয়েরো, পাউলো দিবালা, মাতিয়াস সুয়ারেজ ও লওতারো মার্টিনেজ।

বিষয় : খেলা ফুটবল আর্জেন্টিনা কোপা আমেরিকা