পান্তকে ধোনী-ফিজ কাণ্ড স্মরণ করালেন ভক্ত

প্রকাশ: ০২ মে ২০১৯     আপডেট: ০২ মে ২০১৯   

অনলাইন ডেস্ক

ভারতের অন্যতম সেরা তরুণ প্রতিভা বলে খ্যাতি পেয়েছেন ঋষভ পান্ত। ইংল্যান্ড বিশ্বকাপের দলে তিনি না থাকায় হতাশ হয়েছেন অনেকে। ভারতীয় ক্রিকেট বোর্ডের নির্বাচকদেরও সমালোচনা করেছেন কেউ কেউ। কারণটা ঋষভ আইপিএলের চলতি আসরে দারুণ কিছু ইনিংস খেলে বুঝিয়ে দিয়েছেন। সঙ্গে মাঠে রসিকতা করার জন্যও নাম ছড়িয়েছে তার।

বুধবার রাতে আইপিএলের কোয়ালিফায়ার নিশ্চিত করা দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস মাঠে নামে। সেই ম্যাচে ধোনী-রায়নার ব্যাটে বড় জয় পেয়েছে চেন্নাই। পয়েন্ট টেবিলে উঠে গেছে শীর্ষে। কিন্তু মাঠে রায়নার সঙ্গে ঋষভের ঘটানো এক কাণ্ড আনন্দ দিয়েছে দর্শকদের।

রায়না তখন ব্যাটিং করছেন। রান নিয়ে স্ট্রাইক প্রান্তে তিনি। এরপর হেঁটে আসছেন অন্য প্রান্তে। দিল্লি উইকেটরক্ষক রায়নার সামনে মজা করে দাঁড়িয়ে পথ আটকে দিলেন। রায়না সামনে আসার চেষ্ট করেন কিন্তু ঋষভ আসতে দেন না। এ নিয়ে এক ভক্ত ঋষভকে সতর্ক করে দিয়ে টুইট করেছেন, 'ধোনীর সঙ্গে এমন করো না।'

কারণ বাংলাদেশ-ভারত সিরিজে ধোনীর পথ আটকানোয় বাংলাদেশ পেসার মুস্তাফিজের বুকে জোরে ধাক্কা মারেন তিনি। বাংলাদেশ দলে মুস্তাফিজের ওয়ানডে অভিষেক ম্যাচ। বল করে মুস্তাফিজ বলের দিকে চোখ রেখে 'রং সাইডে' চলে যান। রোহিত শর্মা প্রথমে ফিজকে সতর্ক করেন। এরপরও ফিজ ভুল করলে ধোনী ইচ্ছাকৃতভাবে ফিজকে ধাক্কা মারেন। ওই ঘটনার পরই অবশ্য ফিজ দুর্দান্ত বোলিং করেন। দলকে জিতিয়ে হন ম্যাচ সেরাও।