মাদ্রিদে জয় বঞ্চিত রোনালদোরা

প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: গোল

চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে গেল মৌসুমে মাদ্রিদে ফিরে হেরে ফিরেছিলেন রোনালদো। চেনা প্রতিপক্ষ ডিয়াগো সিমিওনের অ্যাথলেটিকো মাদ্রিদের মাঠ থেকে জিতে ফিরতে পারেনি তারা। তবে ঘরের মাঠে জুভরা রোনালদোর ‌হ্যাটট্রিকে অ্যাথলেটিকোকে হারিয়ে পরের ধাপে চলে যায়। এবার চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে মুখোমুখি দু'দল। 

তাতে প্রথম দেখায় মাদ্রিদ জয়ের খুবই কাছে ছিল জুভরা। দ্বিতীয়ার্ধের ৪৮ এবং ৬৫ মিনিটে গোল করে ২-০ গোলের লিড নেয় জুভরা। কিন্তু অ্যাথলেটিকো মাদ্রিদ অদম্য। লা লিগা কিংবা চ্যাম্পিয়নস লিগে এই মানসিকতা তারা আগেও দেখিয়েছে। জুভদের আরও একবার দেখাল তারা। ম্যাচের ৭০ ও ৯০ মিনিটে গোল করে জুভেন্টাসকে জয় বঞ্চিত করেছে অ্যাথলেটিকো।       

জুভদের হয়ে শুরুতে গোল করেন কুয়াদ্রাদো। পরে মাতুইদি গোল করে দলের জয়ের পথ একে দেন। তবে সেভিক গোল করে ব্যবধান কমান। আর ম্যাচের শেষ সময়ে গোল করেন হেক্টর হেরেইরা। বল দখল থেকে আক্রমণ দু'দল সমানে-সমানে লড়ে গেছে। তবে ম্যাচ জিততে পারেনি কোন দল। সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো এ ম্যাচে খুব একটা সুবিধা করতে পারেননি।

অন্য গুরুত্বপূর্ণ ম্যাচে বায়ার্ন মিউনিখ ৩-০ গোলে রেড স্টার বেলগ্রেডকে হারিয়েছে। ম্যাচের ৩৪ মিনিটে ফ্রান্স ফুটবলার কোম্যান গোল করে দলকে এগিয়ে নেন। এরপর দ্বিতীয়ার্ধের ৮০ মিনিটে লেভানডভস্কি ও ৯০ মিনিটে গোল করেন টমাস মুলার। দল বড় জয় নিয়ে মাঠ ছাড়ে।