দিবালার তিন মিনিটের জাদুতে জয় জুভদের

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: গোল

'প্রথমার্ধে আমরা ১-০ ব্যবধানে পিছিয়ে আছি। কিন্তু আমাদের হাতে এখনও ৪৫ মিনিট সময় আছে। আশা করছি আমরা ঘুরে দাঁড়াতে পারবো।' প্রথমার্ধ শেষ হতেই জুভেন্টাসের ফেসবুক পেজে দেওয়া আপডেট এটি। দ্বিতীয়ার্ধে সে অনুযায়ী জুভেন্টাস ঘুরেও দাঁড়িয়েছে। লোকোমোটিভ মস্কোর বিপক্ষে ঘরের মাঠে জিতেছে ২-১ গোলে।

প্রথমার্ধের ৩০ মিনিটে ওল্ড লেডিরা গোল খেয়ে পিছিয়ে পড়ে। দ্বিতীয়ার্ধে গোল করতে মরিয়া হয়ে ওঠেন রোনারদো-দিবালারা। কিন্তু সুযোগ পেয়েও বল জালে পাঠাতে পারছিলেন না। তবে ম্যাচের ৭৭ মিনিটে দারুণ এক গোল করে দলকে সমতায় ফেরান আর্জেন্টিনা ফরোয়ার্ড পাউলো দিবালা। লোকোমোটিভ মস্কো কিছু বুঝে ওঠার আগেই ৭৯ মিনিটে আবার দিবালা শো। দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন। পরে জুভরা ওই গোলেই জয় নিয়ে মাঠ ছাড়ে।

ঘুরে দাঁড়িয়ে তুলে নেওয়া দারুণ এই জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে জুভেন্টাস। গ্রুপ পর্বের তিন ম্যাচ শেষে অ্যাথলেটিকো মাদ্রিদের সমান সাত পয়েন্ট তাদের। প্রথম ম্যাচে অ্যাথলেটিকোর বিপক্ষে ড্র করে ফেরে জুভরা। পরের দুই ম্যাচে বায়ার লেবারকুসেন ও মস্কোর বিপক্ষে জয় পেল জুভেন্টাস। একই দিন জুভদের গ্রুপ প্রতিদ্বন্দ্বী অ্যাথলেটিকো মাঠে নেমেছিল লেবারকুসেনের বিপক্ষে। সিমিওনের শিষ্যরা ১-০ গোলে জয় পেয়েছে।