ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা

প্রকাশ: ২৩ অক্টোবর ২০১৯     আপডেট: ২৩ অক্টোবর ২০১৯      

ক্রীড়া প্রতিবেদক

ছবি: বিসিবি

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও কোয়াবের (ক্রিকেট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ) সভাপতি ও বিসিবি পরিচালক নাঈমুর রহমান দূর্জয় বুধবার দুপুরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন। এরপর বোর্ড ক্রিকেটারদের সকল দাবি মেনে নিতে প্রস্তুত বলে জানান পাপন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ শেষে বিকেল তিনটার দিকে বিসিবি কার্যালয়ে আসেন তিনি। বিসিবি ভবনে বোর্ড সভাপতি এবং পরিচালকরা ক্রিকেটারদের অপেক্ষায় আছেন। তারা আসলেই তাদের দাবি-দাওয়া নিয়ে আলোচনা করবেন তারা। কিন্তু ক্রিকেটারদের সঙ্গে যোগাযোগ করতে পারছেন না বোর্ড কর্তারা। এর আগে বিসিবির প্রধান নির্বাহি নিজামউদ্দিন বলেন, ক্রিকেটারদের সঙ্গে তারা যোগাযোগ করতে পারছেন না। তামিমের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়। তাদের সঙ্গে বোর্ড আলোচনা করতে চায় বলে তামিমকে জানান নাজিমউদ্দিন। তামিম প্রতিউত্তরে বলেন, সতীর্থদের সঙ্গে আলোচনা করে জানবেন তিনি।

বিকেল ৪টার দিকে বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস সাংবাদিকদের মাধ্যমে ক্রিকেটারদের বিসিবিতে আসার আহ্বান জানান। তারা যোগাযোগ করতে না পারায় মিডিয়ার মাধ্যমে বার্তা দেওয়া হচ্ছে বলে উল্লেখ করেন তিনি, 'বিসিবি সভাপতি আছেন, এখন আমরা আলাপ-আলোচনা করতে পারি। এটার জন্য অপেক্ষা করছি। বোর্ড সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছেন। আমরা আগেও বলছি, আমাদের দুয়ার তাদের জন্য খোলা।'

এর আগে বিসিবির এক কর্মকর্তা বলেন, ক্রিকেটাররা তাদের ফোন ধরছেন না। ফোন না ধরলে তাদের আলোচনার প্রস্তাব কিভাবে দেবে বোর্ড। ফোনে যোগাযোগ করতে না পেরে তাদের খুদে বার্তা দিয়ে রাখা হয়েছে বলেও জানান তিনি। বাংলাদেশ দলের ক্রিকেটাররা গুলশানের একটি আবাসিক হোটেলে বসে নিজেদের মধ্যে আলোচনা করছেন বলে জানা গেছে। তারা পাঁচটার দিকে বোর্ডের সঙ্গে বসতে পারেন বলে ধারণা করা হচ্ছে।