বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল কাপের নিবন্ধন চলছে

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯     আপডেট: ০৭ অক্টোবর ২০১৯      

অনলাইন ডেস্ক

প্রথমবারের মতো বাংলাদেশে শুরু হচ্ছে অপেশাদার ফুটবলের সবচেয়ে বড় আসর বঙ্গবন্ধু অ্যামেচার ফুটসাল কাপ। এইম স্পোর্টস-এটিএন ইভেন্টসের প্রচেষ্টায় সকার লীগ ইউকের বাংলাদেশি ফ্র্যাঞ্চাইজি সকার লীগ বিডি নভেম্বরে ঢাকা কেন্দ্রিক হবে। 

৬ অক্টোবর থেকে শুরু হয়ে ৩০ অক্টোবর পর্যন্ত চলবে দল নিবন্ধন। ১৯, ২০ ও ২১ নভেম্বর হবে কোয়ালিফায়িং রাউন্ড। এই রাউন্ড শেষে সেরা ১৬টি দল নিয়ে। ২৮, ২৯ ও ৩০ নভেম্বর চলবে ফাইনাল রাউন্ডের খেলা। 

রোববার এফডিসিতে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। এ সময় উপস্থিত ছিলেন-এটিএন ইভেন্টেসের ডিরেক্টর মাসুদুর রহমান, সকার লীগ ইউকের ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ কবীর, সকার লীগ ইউকে এন্ড এইম স্পোটর্সের ম্যানেজিং পার্টনার মির্জা ফাইয়াজ হোসাইন, সকার লীগ বিডি এন্ড এইম স্পোটর্সের কো-ফাউন্ডার মো. ইসলাম। 

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল প্রাইজমানি হিসেবে পাবে এক লাখ টাকা এবং দুই মাসের জন্য যুক্তরাজ্যের 'ব্রেডফোর্ড সিটি ফুটসাল ক্লাব'-এ ফুটবল ট্রেনিংয়ের সুযোগ। এবার ছোট পরিসরে হলেও আগামী বছর থেকে সারাদেশে শুরু হবে 'সকার লীগ বিডি'। জেলা পর্যায় থেকে শুরু করে ঢাকায় হবে ফাইনাল। পেশাদার ফুটবলার ব্যতীত যে কোনো বয়সের ব্যক্তি এই টুর্নামেন্টে অংশ নিতে পারবেন।