রোনালদোর গোল 'চুরি' রামসের

প্রকাশ: ০৭ নভেম্বর ২০১৯      

অনলাইন ডেস্ক

ছবি: গোল

চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বের ম্যাচে লোকোমোটিভ মস্কোর বিপক্ষে শুরুতে ওয়েলস তারকা অ্যারন রামসের গোলে এগিয়ে যায় জুভরা। ম্যাচের তিন মিনিটের মাথায় গোল করেন তিনি। কিন্তু গোলটি হতে পারত ক্রিস্টিয়ানো রোনালদোর। কিন্তু তার গোলটি 'চুরি' করে নেন রামসে। পরে অবশ্য রোনালদোর কাছে ক্ষমাও চেয়েছেন তিনি।

জুভেন্টাস ম্যাচটি জিতেছে ২-১ গোলে। জুভেন্টাসের বিপক্ষে ঘরের মাঠে শুরুতে পিছিয়ে পড়া মস্কো ম্যাচের ১২ মিনিটে সমতায় ফেরে। পরে যোগ করা সময়ে ডগলাস কস্তা গোল করে দলকে জয় এনে দেন। প্রথম গোলটি ওল্ড লেডিরা পায় রোনালদোর ফ্রি কিক থেকে। নিচু করে নেওয়া সিআরসেভেনের ফ্রি কিকটি গোলরক্ষকের সামনে এসে পড়ে। কিন্তু লোকোমোটিভ গোলরক্ষক সেটা নিয়ন্ত্রণে নিতে গেলেও হাতের ফাঁক গলে বেরিয়ে যায়। এরপর বল তার নিজ গতিতে ঢুকে যাচ্ছিল গোলে। কিন্তু রামসে এসে গোল লাইন থেকেই বলে শট নিয়ে জালে জড়ান। রোনালদোর হতে যাওয়া গোলটি ওঠে রামসের নামে।

ম্যাচ শেষে রামসে বলেন, 'আমি রোনালদোর কাছে ক্ষমা চেয়েছি। আসলে আমার লক্ষ্য ছিল বলটি গোললাইন পার করা।' দলের খেলা নিয়ে তিনি বলেন, 'আমাদের আরও পরিশ্রম করতে হবে। আমারা ম্যাচটা জেতায় এবং শেষ ষোলো নিশ্চিত করায় খুশি।' জুভেন্টাস 'ডি' গ্রুপে পয়েন্ট টেবিলে শীর্ষে আছে। তাদের সামনে এখনও দুই ম্যাচ বাকি। তবে এরই মধ্যে পয়েন্ট টেবিলে তিনে থাকা লোকোমোটিভ মস্কোর চেয়ে সাত পয়েন্ট এগিয়ে গেছে জুভরা। তাদের তাই শেষ ষোলো নিশ্চিত।