রোনালদোর হ্যাটট্রিক রেকর্ড ছুঁলেন মেসি

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯   

অনলাইন ডেস্ক

ছবি: গোল

ছবি: গোল

এইবারের বিপক্ষে ৪-০ গোলের দারুণ এক জয়ে শনিবার রাতে পয়েন্ট টেবিলের শীর্ষে ওঠে রিয়াল মাদ্রিদ।  কিন্তু পয়েন্ট টেবিলে লস ব্লাঙ্কোসদের রাজত্ব স্থায়ী হয়নি। রাতের ম্যাচেই সেল্টা ভিগোর বিপক্ষে ৪-১ গোলের জয়ে আবার পয়েন্ট টেবিলে শীর্ষে উঠেছে বার্সেলোনা। অবশ্য পয়েন্ট ব্যবধানে নয়। গোল ব্যবধানে শীর্ষে উঠেছে কাতালানরা। আর দলের বড় এই জয়ে হ্যাটট্রিক করেছেন বার্সার জাদুকর লিওনেল মেসি। হ্যাটট্রিকের হিসেবে পাশে বসেছেন রোনালদোর।

ম্যাচের ২৫ মিনিটে পেনাল্টি থেকে গোল করে দলকে শুরুতে এগিয়ে নেন মেসি। ম্যাচের ৪২ মিনিটে গোল শোধ দেয় সেল্টা ভিগো। প্রথমার্ধের যোগ করা সময়ে দলের এবং নিজের নামের পাশে দ্বিতীয় গোল লেখেন মেসি।  দ্বিতীয়ার্ধের শুরুতেই (৪৮ মিনিটে) পূর্ণ করেন হ্যাটট্রিক। দলের হয়ে শেষ গোলটা করেন সার্জিও বুসকেটস। তিনি ৮৫ মিনিটে গোল করেন।

মেসি সেল্টার বিপক্ষে তার তিনটি গোলই করেছেন সেট পিচ থেকে। প্রথম গোলটি পেনাল্টির থেকে পাওয়ার পরের দুটি গোল ফ্রি কিক থেকে করেন মেসি। সেট পিচ থেকে লা লিগায় এটি প্রথম হ্যাটট্রিক। চলতি মৌসুমে মেসি গোল করেছেন নয়টি। এর মধ্যে দুটি পেনাল্টি থেকে, চারটি ফ্রি কিক থেকে। মেসি ওই হ্যাটট্রিক করে লা লিগায় রোনালদোর সমান ৩৪টি ট্রেবলের দেখা পেয়েছেন।