ভ্যান ডাইকের খোঁচার জবাব রোনালদোর বোনের

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৯   

অনলাইন ডেস্ক

ছবি: গোল

ছবি: গোল

রোনালদো এবার ব্যালন ডি'অর জয়ের দৌড়ে ছিলেন না। ব্যালন ডি'অরের তালিকায় দুইয়ে থাকা লিভারপুলের ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডাইক তিনে থেকে শেষ করা রোনালদোকে নিয়ে এমনই মন্তব্য করেছেন। মজা করে তিনি বলেন, সেজন্য রোনালদো ব্যালন ডি'অর অনুষ্ঠানে ছিলেন না।

রোনালদোকে নিয়ে ভ্যান ডাইকের করা এমন মজা ভালো লাগেনি তার বোন কেটি অ্যাভেইরোর। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভ্যান ডাইককে খোঁচা দিয়ে তিনি লেখেন, আগে একটা ব্যালন ডি'অর জেতো তারপরে কথা বলতে এসো।'

পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী রোনালদো প্যারিসের অনুষ্ঠান যোগ দেননি। তিনি আগেই বুঝতে পারেন এবারে ব্যালন ডি'অর তিনি পাচ্ছেন না। রোনালদো তাই মিলানে সিরি আ'র বর্ষসেরা ফুটবলারের পুরস্কার প্রদান অনুষ্ঠানে যান এবং সেরার পুরস্কার নেন। অন্যদিকে ছয়বার ব্যালন ডি'অর জিতে মেসি গড়েন নতুন রেকর্ড।

আরটিএল সেভেনকে দেওয়া সাক্ষাৎকারে নেদারল্যান্ডস তারকা ভ্যান ডাইক বলেন, 'রোনালদো কি এবারের আসরের প্রতিযোগি ছিলেন?' এর জবাবে রোনালদোর বোন সামাজিক মাধ্যমে লেখেন, 'প্রিয় ভ্যান ডাইক তুমি আছো কোথায়, ক্রিস্টিয়ানো এমন অনুষ্ঠানে হাজার বার ঘুরে এসেছে। তুমি এখন যেখানে খেলছ সেখানেও রোনালদো চ্যাম্পিয়ন ছিল। আর এতো বছর সেখানে খেলেও তুমি কিছুই জিততে পারনি।

তুমি এখন যে দেশের লিগে খেলো, সেখানে রোনালদো সর্বকালের সেরা ফুটবলার। আর বয়সে এখনও সে তোমার ছোট। এবার প্রিয় ভার্জিল কিছু শিরোপা-টিরোপা জেতো তার পরে না হয় কথা বলা যাবে।' ভার্জিল ভ্যান ডাইক গেল মৌসুমে লিভারপুলের হয়ে চ্যাম্পিয়নস লিগ জিতেছেন। লিগে তার দল দুইয়ে থেকে শেষ করে। দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে প্রথম ডিফেন্ডার হিসেবে উয়েফার সর্বসেরা ফুটবলার হন ভ্যান ডাইক।