ঢাকা মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪

মেসি না খেললে কেমন হবে আর্জেন্টিনার একাদশ

মেসি না খেললে কেমন হবে আর্জেন্টিনার একাদশ

জাতীয় দলের ক্যাম্পে মেসি। ছবি: ফাইল

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১২ সেপ্টেম্বর ২০২৩ | ১৪:৩০ | আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২৩ | ১৪:৩০

ইকুয়েডরের বিপক্ষে দুর্দান্ত ফ্রি কিকে গোল করে দলকে জেতান লিওনেল মেসি। তবে ওই ম্যাচে পুরো সময় খেলেননি এই আর্জেন্টাইন তারকা। শেষ দিকে তাকে তুলে নেন কোচ লিওনেল স্কালোনি। 

বিষয়টি নিয়ে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী কোচ জানান, মেসি ক্লান্ত হয়ে পড়ায় বদলি করে নেওয়ার অনুরোধ করেছিলেন। উচ্চতা ও অক্সিজেন স্বল্পতার কারণে বলিভিয়ার লাপাজে তাই আর্জেন্টিনার শুরুর একাদশে মেসির খেলার সম্ভাবনা কম। 

বলিভিয়া পৌঁছানোর পর আর্জেন্টিনার ফুটবলারদের অক্সিজেন টিউব হাতে দেখা গেছে। ওই ধাক্কা সামলে দলটির ফুটবলাররা মঙ্গলবার ম্যাচের আগে অনুশীলন করলেও মেসি অনুশীলনে আসেননি।

মেসি শুরুর একাদশে না থাকলে আর্জেন্টিনার কোচ স্কালোনি তার জায়গায় খেলাতে পারেন ডি মারিয়াকে। এর বাইরে ইকুয়েডরের বিপক্ষে জয় পাওয়া দলে আস্থা রাখতে পারেন এই কোচ। সেক্ষেত্রে ম্যানসিটি তারকা হুলিয়ান আলভারেজ এই ম্যাচেও বেঞ্চ থেকে ম্যাচ শুরু করতে পারেন। 

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ: এমিলিয়ানো মার্টিনেজ, নাহুয়েল মলিনা, নিকোলাস ওটামেন্ডি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, রদ্রিগো ডি পল, এনজো ফার্নান্দেজ, ম্যাক  অ্যালিস্টার, অ্যাঞ্জেল ডি মারিয়া, নিকো গঞ্জালেস, লওতারো মার্টিনেজ।

আরও পড়ুন

×