ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

আল নাসরের জয়ে রোনালদোর জোড়া গোল

আল নাসরের জয়ে রোনালদোর জোড়া গোল

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ০৬:৩১ | আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৩ | ০৬:৩১

সৌদি প্রো লিগে রোনালদো ম্যাজিক চলছেই। প্রথম দুই ম্যাচে হারলেও এরপর থেকে টানা জিতে চলছে আল-নাসর। রোনালদো যোগ দেওয়ার পর থেকেই বদলে যেতে থাকে দৃশ্যপট। গত রাতে আল আহলির বিপক্ষে গোলবন্যার ম্যাচে জোড়া গোল করেন সিআরসেভেন। এতে করে ৭ গোলের ম্যাচে ৪-৩ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে আল নাসর।

রিয়াদের কিং সৌদ বিশ্ববিদ্যালয়ের মাঠে ম্যাচের ৪ মিনিটেই গোল করে আল নাসরকে লিড এনে দেন রোনালদো। সাদিও মানের নিচু শটে বাঁ পায়ের ছোঁয়ায় বল জালে জড়ান পাঁচবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার। এরপর ম্যাচের ১৭ মিনিটে লাপোর্তের অ্যাসিস্ট থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা। ৩০ মিনিটে আল আহলির পক্ষে ব্যবধান কমান ফ্রাঙ্ক কেসি। তবে বিরতিতে যাওয়ার আগে ফের লক্ষ্যভেদ করে ব্যবধান ৩-১ করেন তালিস্কা।

বিরতি থেকে ফিরেই পেনাল্টি থেকে গোল করে আল আহলিকে ম্যাচে ফেরান রিয়াদ মাহরেজ। তবে দুই মিনিট পরই রোনালদো নিজের দ্বিতীয় গোল আদায় করলে আল নাসর এগিয়ে যায় ৪-২ ব্যবধানে। ৮৭ মিনিটে আল আহলির ফেরাস আলব্রিকান ব্যবধান ৪-৩ করেন। তবে বাকি সময়টা পোস্ট সুরক্ষিত রেখে রোমাঞ্চকর জয় নিয়ে মাঠ ছাড়ে আল হিলাল।

এ জয়ের পর ৭ ম্যাচে ৫ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে উঠে এসেছে আল নাসর। সমান ম্যাচে একই পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে ৬ নম্বরে আছে আল আহলি।

আরও পড়ুন

×