ঢাকা সোমবার, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

নেইমার-ভিনিসিয়াসদের নিয়ে ব্রাজিল দল ঘোষণা

নেইমার-ভিনিসিয়াসদের নিয়ে ব্রাজিল দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৫৮ | আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২৩ | ০৮:৫৮

২০২৬ বিশ্বকাপের লাতিন আমেরিকা বাছাইপর্বে প্রথম দুই ম্যাচ জয় তুলে শুরুটা দুর্দান্ত করেছে ব্রাজিল। এবার পরের দুই ম্যাচের জন্য দল ঘোষণা করলো পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আগামী মাসের ১৩ ও ১৮ তারিখ ঘরের মাঠে ভেনেজুয়েলা ও পরে উরুগুয়েতে খেলতে যাবেন নেইমাররা।

হ্যামস্ট্রিংয়ের ইনজুরি থেকে ব্রাজিল দলে ফিরেছেন রিয়াল মাদ্রিদ তারকা ভিনিসিয়াস জুনিয়র। সর্বশেষ দুটি ম্যাচে তাকে ছাড়াই মাঠে নেমেছিলেন নেইমাররা। দুই ম্যাচের জন্য অন্তর্বর্তী কোচ ফার্নান্দো দিনিজ ২৩ সদস্যের দল ঘোষণা করেছে।

ব্রাজিল দল

গোলকিপার: আলিসন (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), লুকাস পেরি (বোতাফোগো)।

ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), ভান্দারসন (মোনাকো), রেনান লোদি (মার্শেই), কাইয়ো হেনরিক (মোনাকো), গাব্রিয়েল মাগালাইস (আর্সেনাল), মার্কুইনহোস (পিএসজি), নিনো (ফ্লুমিনেন্স), ব্রেমার (জুভেন্টাস)।

মিডফিল্ডার: ব্রুনো গিমারেজ (নিউক্যাসল), গারসন (ফ্লুমিঙ্গো), আন্দ্রে (ফ্লুমিনেন্স), ক্যাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), রাফায়েল ভেইগা (পালমেইরাস)

ফরোয়ার্ড: নেইমার (আল হিলাল), রিচার্লিসন (টটেনহাম), রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), ভিনিসিয়াস জুনিয়র (রিয়াল মাদ্রিদ), ম্যাথাউস কুনিয়া (উলভারহ্যাম্পটন), গ্যাব্রিয়েল জেসুস (আর্সেনাল), রাফিনিহা (বার্সেলোনা)।

আরও পড়ুন

×