ঢাকা সোমবার, ০৪ মার্চ ২০২৪

মিরাজরা গেলেন ধর্মশালায়, সাকিব আহমেদাবাদে

মিরাজরা গেলেন ধর্মশালায়, সাকিব আহমেদাবাদে

ছবি- ফেসবুক

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৩ অক্টোবর ২০২৩ | ১২:০৩ | আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ | ১২:০৬

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে গৌহাটিতে শেষ হয়েছে বাংলাদেশে বিশ্বকাপ প্রস্তুতি পর্ব। প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দাপুটে জয়ের পর ইংল্যান্ডের বিপক্ষে হারের স্বাদ নিয়ে বাংলাদেশ দল এখন ধর্মশালায়। যেখানে প্রথম দুই ম্যাচে আফগানিস্তান ও ইংল্যান্ডের মুখোমুখি হবেন সাকিব আল হাসানরা।

আসামের গৌহাটি থেকে প্রথম দুই ম্যাচের ভেন্যু হিমাচল প্রদেশের ধর্মশালায় পৌঁছেই অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ তার ফেসবুকে পেজে পোস্ট করে জানান, 'ধর্মশালায় পৌঁছে গেলাম।'

তবে ধর্মশালায় কোচিং স্টাফ ও বাকি খেলোয়াড়রা পৌঁছালেও দলের সঙ্গে নেই অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বকাপের অধিনায়কদের ফটোসেশন আর শুটিংয়ে যোগ দিতে সাকিব গেছেন আহমেদাবাদে।

বিশ্বকাপ আসর শুরু হওয়ার আগে আগামীকাল একটি উদ্বোধনী অনুষ্ঠান করার কথা বিসিসিআইয়ের। যদিও ভারতের সংবাদমাধ্যমের খবর, উদ্বোধনী অনুষ্ঠানটি বাতিলও হতে পারে। অনুষ্ঠান বাতিল হলেও 'ক্যাপ্টেন্স মিট' নামে একটি আয়োজন আছে ভারতের আহমেদাবাদে। সেই অনুষ্ঠানে অংশ নিতেই দলের সঙ্গে ধর্মশালায় যেতে পারেননি সাকিব। বাংলাদেশ অধিনায়ক ছাড়াও আহমেদাবাদে থাকবেন অংশগ্রহণকারী দলগুলোর সব অধিনায়করা। এই অনুষ্ঠান শেষে আগামীকালই ধর্মশালায় দলের সঙ্গে যোগ দেবেন টাইগার অধিনায়ক।

ভারতের সংবাদমাধ্যমের খবরে জানা গেছে, আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে ১০ অধিনায়ককে পরিচয় করিয়ে দেওয়া হবে। থাকবে লেজার শো। এর বাইরে বিস্তারিত আয়োজনের পথে হাঁটবে না বিসিসিআই। 

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আগামী ৭ অক্টোবর ধর্মশালার হিমাচল প্রদেশ ক্রিকেট সংস্থা স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে লড়বে টিম টাইগার্স। এ ছাড়া আগামী ১০ অক্টোবর একই মাঠে ইংল্যান্ডের মুখোমুখি হবে সাকিব আল হাসানের দল।

আরও পড়ুন

×