কিকে সেমিয়েনের অধীনে ১-০ গোলের কষ্টের জয় পেয়েছে বার্সেলোনা। কাতালানদের হয়ে ঘরের মাঠে গোল করে দলকে জিতিয়েছেন লিওনেল মেসি। অন্যদিকে অ্যালিয়েঞ্জ স্টেডিয়ামে রোনালদোর জোড়া গোলে ২-১ গোলে পারমাকে হারিয়েছে জুভেন্টাস।

পেপ গার্দিওয়ালার সময় থেকে তৃতীয় সর্বোচ্চ সফল পাস দেওয়ার রেকর্ড গড়েছেন কিকে সেতিয়েনের বার্সা। ওদিকে রোনালদো ২০০৫ সালের পরে জু্ভেন্টাসের ডেভিড তেরেসগুয়েতের পরে লিগে টানা সাত ম্যাচে গোল করার রেকর্ড গড়েছেন। চলতি মৌসুমে জুভেন্টাসের হয়ে দারুণ ছন্দে থাকা রোনালদো গড়েছেন আরও কিছু রেকর্ড।

রোনালদো লিগে চলতি মৌসুমে গোল করেছেন ১৬টি। এ নিয়েও তার একটি রেকর্ড হয়েছে। ইউরোপের শীর্ষ পাঁচ লিগের প্রথম ফুটবলার হিসেবে টানা ১৪ মৌসুমে কমপক্ষে ১৫ গোল করা ফুটবলার হলেন তিনি। এছাড়া ১৯৬০ সালের পর জুভেন্টাসের পঞ্চম ফুটবলার হিসেবে লিগের ২০ ম্যাচে ১৬ গোল করেছেন তিনি।

ম্যাচ শেষে সারি বলেন, ‘আমাদের দলে একজন চ্যাম্পিয়ন আছে। যে আপনার জন্য হয়তো একটা সমস্যা তৈরি করবে। কিন্তু সমাধান করে দেবে একশ’ সমস্যা। তবে আমি দলের কাছে আরও মানসিক উন্নতি চাই। আমি অন্তত শেষ পাঁচ-ছয় মিনিটে নিজেদের অর্ধে কেউ ড্রিবলিং করছে এটা দেখতে পছন্দ করবো না।’