বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান। ২৪ থেকে ২৭ জানুয়ারি পাকিস্তানে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। 

পাকিস্তানের ঘোষিত দলে নতুন তিন মুখ জায়গা পেয়েছে। তারা হলেন, ব্যাটসম্যান আহসান আলী, অলরাউন্ডার আমাদ বাট ও পেসার হারিস রউফ। তাদের সঙ্গে দলে ফিরেছেন দুই অভিজ্ঞ মোহাম্মদ হাফিজ ও শোয়েব মালিক। তবে বঙ্গবন্ধু বিপিএলে দুর্দান্ত পারফর্ম করা মোহাম্মদ আমিরের দলে জায়গা হয়নি। 

ডনের প্রতিবেদন বলছে, নতুন মুখ ও অভিজ্ঞদের সমন্বয়ে দল গড়েছে পাকিস্তান। নেতৃত্বে বাবর আজম। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে বৃহস্পতিবার পাকিস্তানের দল ঘোষণা করেন প্রধান কোচ এবং নির্বাচক মিসবাহ-উল হক।

বাংলাদেশ দলের পাকিস্তান সফর নিয়ে শুরুতে সংশয় দেখা দিলেও পরে তা কেটেছে। দুবাইয়ে বৈঠকের পর চূড়ান্ত হওয়া সূচিতে চার মাসের মধ্যে তিনবার পাকিস্তান সফর করবে বাংলাদেশ। শুরুতে বাংলাদেশের চাওয়া অনুযায়ী শুধু তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজই হচ্ছে। পরের দুই ধাপে গিয়ে দুটি টেস্ট ও একটি ওয়ানডে খেলবে বাংলাদেশ।

পাকিস্তানের টি-টোয়েন্টি দল:

বাবর আজম (অধিনায়ক), আহসান আলী, আমাদ বাট, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান (উইকেটকিপার), মুসা খান, শাদাব খান, শাহীন শাহ আফ্রিদি, শোয়েব মালিক, উসমান কাদির।