রাজ সমাদরে রংপুরে আকবরকে বরণ

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২০   

রংপুর অফিস

রংপুরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী আকবরকে বরণ। ছবি: সমকাল

রংপুরে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী আকবরকে বরণ। ছবি: সমকাল

বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ অনুর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ী অধিনায়ক আকবর আলীকে বরণ করে নিয়েছেন রংপুরবাসী। তাদের ভালোবাসায় সিক্ত জুনিয়র টাইগার অধিনায়ক আগামীতে জাতীয় দলের হয়ে বিশ্বজয়ের আশা ব্যক্ত করেছেন।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় যুবা টাইগার অধিনায়ক আকবর আলী ও পেসার শরিফুল ইসলাম সৈয়দপুর বিমানবন্দরে নামেন। আকবর আলীর আসার খবরে রংপুরের প্রশাসন, ক্রীড়া সংগঠন, ক্রিকেট ভক্তরা বিমান বন্দরে আসেন। আকবর ও শরিফুলের নামে দেওয়া স্লোগানে মুখরিত হয়ে ওঠে বিমানবন্দর এলাকা। বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে আকবরদের গলায় মালা পরিয়ে শুভেচ্ছা জানানো হয়।

রংপুরে জেলা প্রশাসক, জেলা ক্রীড়া সংগঠক ও সাংস্কৃতিক-রাজনৈতিক ব্যক্তিত্বরা আকবরকে সংবর্ধনা দেন। ছবি: সমকাল

এরপর রংপুর নগরীর গুরুত্বপূর্ণ সড়কে আকবরকে নিয়ে প্রদক্ষিণ করেন সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। রংপুরের ঐতিহ্যবাহী পাবলিক লাইব্রেরী মাঠে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংগঠনের উদ্যোগে তাকে দেওয়া হয় গণসংবর্ধনা। সেখানে জেলা প্রশাসন, জেলা ক্রীড়া সংগঠক, পুলিশ প্রশাসনের কর্মকর্তাসহ সাংস্কৃতিক-রাজনৈতিক নেতৃবৃন্দরা আকবরকে ফুলের শুভেচ্ছা জানান।

দেশকে বিশ্বকাপ জেতানো যুবা অধিনায়ক আকবর আলী এ সময় বলেন, বাংলাদেশ ক্রিকেটের প্রতি আপনাদের সমর্থন বজায় রাখবেন। দোয়া করবেন যেন এই জয়ই শেষ না হয়, আগামীতে যেন আরও অনেক সাফল্য আসে আমাদের।

সেখানে উপস্থিত বিসিবি পরিচালক অ্যাড. আনোয়ারুল ইসলাম বলেন, আকবরদের সাফল্য দেশবাসীর জন্য আনন্দের। আশাকরি আগামীতে তারা জাতীয় দলের হয়ে বিশ্বজয় করবে। রংপুর জেলা প্রশাসক আসিব আহসান বলেন, বিশ্বকাপ জয় দেশের জন্য গর্বের। রংপুরবাসীর জন্য বেশি গর্বের। আমরা আকবরের সুনাম ধরে রেখে রংপুরে আরও ক্রিকেটে উন্নতি চাই।